AAP’s Future Planning: পঞ্জাবে ‘পহলে আপ’ই! ব়্যাডারে রয়েছে আর কোন কোন রাজ্য, জানাল দলই

AAP's Future Planning: পঞ্জাবে আপের বিপুল ভোটে জয়ের প্রসঙ্গে বলেন, "আম আদমি পার্টিতে আমরা বরাবরই এই পরিস্থিতির মুখোমুখি হয়েছি। বড় বড় রাজনৈতিক দলগুলি আমাদের গণ্যই করত না বা অস্তিত্বকে গুরুত্ব দিতে চাইত না।"

AAP's Future Planning: পঞ্জাবে 'পহলে আপ'ই! ব়্যাডারে রয়েছে আর কোন কোন রাজ্য, জানাল দলই
জয়ের পর উল্লাস সমর্থকদের। ছবি:PTI
Follow Us:
| Edited By: | Updated on: Sep 09, 2022 | 7:46 AM

নয়া দিল্লি: এক ঝাড়ুতেই সাফ পঞ্জাব(Punjab)-র বাকি রাজনৈতিক দল। রাজধানী দিল্লির গণ্ডি পার করে এবার পঞ্জাবের গদিও সামলাবে আম আদমি পার্টি (Aam Aadmi Party)। গোয়াতে ক্ষমতা না পেলেও, দুটি আসন দখল করতে পেরেছেন তারা। তবে এই তিনটি রাজ্যেই সীমাবদ্ধ থাকতে রাজি নয় আপ, আগামিদিনে আরও কয়েকটি রাজ্যেও বিস্তার করবেন তারা, এমনটাই জানালেব আম আদমি পার্টির নেতা অক্ষয় মারাঠে(Akshay Marathe)। বৃহস্পতিবার পঞ্জাবে বিপুল ভোটে জয়ের পরই তিনি জানান, গুজরাটেও তাদের প্রচারের ফল মিলতে শুরু করেছে।

আগামিদিনে কোন রাজ্যকে নিশানা বানাচ্ছে আম আদমি পার্টি, এই প্রশ্নের জবাবে অক্ষয় বলেন, “হ্যাঁ, আমরা অবশ্যই গুজরাট ও হিমাচল প্রদেশে যাব। এই দুটি রাজ্যই আমাদের নজরে রয়েছে এবং দলের তরফ থেকে দলীয় কর্মীদেরও ওই রাজ্যে পাঠানো হচ্ছে। আশা করছি পঞ্জাবের মতোই ওই দুই রাজ্যেও আমরা ব্যপক প্রভাব ফেলতে পারব। দশকের পর দশক ধরে, দেশের মানুষদের দুটি দলের মধ্যে বেছে নিতে হয়েছে, যারা তাদের জন্য কাজই করত না। এই প্রথমবার তারা একটি বিকল্প দলকে দেখতে পেয়েছেন এবং সাধারণ মানুষও পরিবর্তন চান।”

পঞ্জাবে আপের বিপুল ভোটে জয়ের প্রসঙ্গে বলেন, “আম আদমি পার্টিতে আমরা বরাবরই এই পরিস্থিতির মুখোমুখি হয়েছি। বড় বড় রাজনৈতিক দলগুলি আমাদের গণ্যই করত না বা অস্তিত্বকে গুরুত্ব দিতে চাইত না। কিন্তু তারপরই আমরা এক ধাক্কায় সবাইকে ধুয়েমুছে সাফ হয়ে গিয়েছে। আমি নম্রতার সঙ্গেই বলছি যে বিগত ১০ বছর ধরে আমরা কঠোর পরিশ্রম করেছি এবং তার ফলাফল সবাই দেখতে পাচ্ছেন।”