Uttar Pradesh: তরুণের গোপনাঙ্গে ঢুকিয়ে দিল হাওয়া পাইপ, তারপর…

১৯ বছরের ওই তরুণ পেট্রোল পাম্পে কর্মরত ছিলেন। বচসার জেরেই নৃশংস কাণ্ড ঘটায় অভিযুক্ত যুবক।

Uttar Pradesh: তরুণের গোপনাঙ্গে ঢুকিয়ে দিল হাওয়া পাইপ, তারপর...
প্রতীকি ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 28, 2023 | 7:29 AM

গাজিয়াবাদ: নৃশংস! এক তরুণের গোপনাঙ্গে হাওয়া পাইপ (Air Pipe) ঢুকিয়ে দিল আরেক যুবক। শুধু তাই নয়, হাওয়া পাইপ গোপনাঙ্গে ঢোকানোর পর ওই পাইপের ভালভও খুলে দেয় এবং তারপর ওই তরুণের কোলের উপর বসে পড়ে অভিযুক্ত যুবক। নৃশংস ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) গাজিয়াবাদে। বচসার জেরেই ওই যুবক এই ঘটনা ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে।

পুলিশ জানায়, অভিযুক্ত যুবকের নাম মোহিত। গাজিয়াবাদের বাসিন্দা মোহিত পেট্রোল পাম্পে কর্মরত ১৯ বছরের বিজয়ের গোপনাঙ্গে মোহিত হাওয়া পাইপ ঢুকিয়ে তার ভালভ খুলে দিয়েছে বলে অভিযোগ। ঘটনার পর থেকেই পলাতক মোহিত। অন্যদিকে, নিপীড়িত ওই তরুণ বর্তমানে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। কেবল বচসার জেরেই মোহিত এভাবে বিজয়ের উপর আক্রমণ চালিয়েছে বলে অভিযোগ। মোহিতের খোঁজ শুরু হয়েছে বলে জানিয়েছেন গাজিয়াবাদের অতিরিক্ত পুলিশ কমিশনার অলোক দুবে। তিনি বলেন, “ঘটনার পর থেকেই অভিযুক্ত পলাতক। একটি এফআইআর দায়ের করে তদন্ত শুরু হয়েছে। শীঘ্রই অভিযুক্তকে গ্রেফতার করা হবে।”

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গাজিয়াবাদের সিহানি গেট থানার অন্তর্গত রাকেশ মার্গ এলাকায় একটি পেট্রোল পাম্পে গাড়ি ধোওয়ার কাজ করেন বিজয়। গত শনিবার ওই পেট্রোল পাম্পের মধ্যেই বিজয়ের সঙ্গে বচসায় জড়ায় মোহিত। তারপর বচসা চলাকালীন মোহিত হাতের কাছে থাকা হাওয়া পাইপ নিয়ে বিজয়ের উপর আক্রমণ চালায়। ACP অলোক দুবে বলেন, “মোহিত বিজয়ের উপর আক্রমণ চালায়। পরে হাওয়া পাইপের সামনের অংশ বিজয়ের গোপনাঙ্গে ঢুকিয়ে দেয় এবং হাওয়ার ভালভটি খুলে দেয়।” এই ঘটনার পর থেকেই পলাতক মোহিত। বিজয়কে হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং তার অবস্থা সংকটজনক। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে এবং অভিযুক্তের খোঁজ শুরু হয়েছে বলে এসিপি জানিয়েছেন।