Amit Shah slams Mallikarjun Kharge: ‘অপ্রীতিকর ও লজ্জাজনক’, হঠাৎ কেন খাড়্গেকে আক্রমণ করলেন শাহ?

Amit Shah slams Mallikarjun Kharge: রবিবার জম্মু ও কাশ্মীরের কাঠুয়ায় একটি জনসভায় আচমকা অসুস্থ হয়ে পড়েছিলেন কংগ্রেসের সর্বভারতী সভাপতি মল্লিকার্জুন খাড়্গে। পরে ফের বক্তৃতা শুরু করে তিনি বলেন, "আমার বয়স এখন ৮৩। এত তাড়াতাড়ি মরব না।" এরপরই প্রধানমন্ত্রীকে আক্রমণ করে তিনি বলেন, "যতক্ষণ না আমরা মোদীকে সরাচ্ছি, ততক্ষণ আমি বেঁচে থাকব।"

Amit Shah slams Mallikarjun Kharge: 'অপ্রীতিকর ও লজ্জাজনক', হঠাৎ কেন খাড়্গেকে আক্রমণ করলেন শাহ?
অমিত শাহ (বাঁদিকে), মল্লিকার্জুন খাড়্গে (ডানদিকে)
Follow Us:
| Updated on: Sep 30, 2024 | 11:03 AM

নয়াদিল্লি: নির্বাচনী জনসভায় বক্তব্য রাখতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন। পরে আবার বক্তৃতা করেন। আর সেইসময়ই নিজের স্বাস্থ্যের প্রসঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে টেনে আনেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়্গে। বলেন, প্রধানমন্ত্রী মোদীকে ক্ষমতা থেকে না সরানো পর্যন্ত বেঁচে থাকবেন তিনি। তাঁর এই মন্তব্যের তীব্র নিন্দা করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। মোদীকে টেনে খাড়্গের মন্তব্য অপ্রীতিকর ও লজ্জাজনক বললেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

রবিবার জম্মু ও কাশ্মীরের কাঠুয়ায় একটি জনসভায় আচমকা অসুস্থ হয়ে পড়েছিলেন কংগ্রেস সভাপতি। পরে ফের বক্তৃতা শুরু করে তিনি বলেন, “আমার বয়স এখন ৮৩। এত তাড়াতাড়ি মরব না।” এরপরই প্রধানমন্ত্রীকে আক্রমণ করে তিনি বলেন, “যতক্ষণ না আমরা মোদীকে সরাচ্ছি, ততক্ষণ আমি বেঁচে থাকব। আমি আপনাদের কথা শুনব এবং আপনার পক্ষে লড়াই করব।”

এই খবরটিও পড়ুন

মোদীকে টেনে খাড়্গের এই মন্তব্যের নিন্দা করে সোমবার এক্স হ্যান্ডলে একটি পোস্ট করেন অমিত শাহ। খাড়্গের মন্তব্য ‘অপ্রীতিকর ও লজ্জাজনক’ বলে উল্লেখ করে তিনি লেখেন, “নিজের স্বাস্থ্যের বিষয়ে অপ্রয়োজনীয়ভাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে টেনে এনেছেন খাড়্গেজি।” এরপরই কংগ্রেসকে কটাক্ষ করে শাহ লেখেন, “মোদীর প্রতি কংগ্রেস নেতাদের কতটা ঘৃণা এবং ভয় রয়েছে, এটাই তা প্রকাশ করে। তাঁরা সবসময় মোদীর কথাই ভাবেন।”

খাড়্গের সুস্বাস্থ্য কামনা করে শাহ আরও লেখেন, “আমরা সবাই প্রার্থনা করি, তিনি দীর্ঘজীবী হোন। সুস্থ থাকুন। তিনি দীর্ঘদিন বেঁচে থাকুন যাতে ২০৪৭ সালের মধ্যে বিকশিত ভারত দেখতে পারেন।”

খাড়্গের অসুস্থতার খবর পেয়ে কংগ্রেস সভাপতিকে গতকাল ফোন করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁর শারীরিক অবস্থার খোঁজ নেন। সরকারি সূত্র উদ্ধৃত করে সংবাদসংস্থা পিটিআই জানিয়েছে, ফোনে খাড়্গেকে শরীরের প্রতি নজর রাখতে পরামর্শ দেন প্রধানমন্ত্রী। একইসঙ্গে তাঁর সুস্বাস্থ্য কামনা করেন।