মেয়ের শ্বশুরবাড়িতে বাবার উপহার ১০০০ কেজি মাছ, কিন্তু কেন

সদ্য বিয়ে হয়েছে আদরের মেয়ের। তেলেগু ঐতিহ্য মেনে এখন চলছে পবিত্র মাস বা অশধ মাসম (Ashadha Masam)। এই উৎসবের কারণেই মেয়েকে উপহার পাঠিয়েছেন বাবা।

মেয়ের শ্বশুরবাড়িতে বাবার উপহার ১০০০ কেজি মাছ, কিন্তু কেন
ছবি- টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Jul 20, 2021 | 7:27 PM

পুদুচেরি: উৎসব উপলক্ষে মেয়ের (Daughter) বাড়িতে উপহার (Gifts) পাঠালেন বাবা। সেই উপহার দেখে সবাই বিস্মিত। উপহারের মোড়ক খুলে দেখা গেল বিরাট মাপের মাছ। মাছের ওজন ১০০০ কেজি। বাবার উপহার পেয়ে আত্মহারা মেয়ে। শুধু মাছ নয়, সঙ্গে পাঠিয়েছেন আরও অনেক কিছু।

সদ্য বিয়ে হয়েছে আদরের মেয়ের। তেলেগু ঐতিহ্য মেনে এখন চলছে পবিত্র মাস বা অশধ মাসম। এই উৎসবের কারণেই মেয়েকে উপহার পাঠিয়েছেন বাবা। সেই সঙ্গে ১০০০ কেজি সবজিও রয়েছে। আরও রয়েছে ২৫০ কেজি চিংড়ি মাছ। রয়েছে ২৫০ কেজি মুদিখানার সামগ্রী, ২৫০টি শিশি আচার, ২৫০ কেজি মিষ্টি, ৫০টি মুরগি এবং ১০টি ছাগল।

অন্ধ্রপ্রদেশের রাজামুন্দ্রি এলাকার ঘটনা। অশধ মাসম উপলক্ষে মেয়েকে এক ট্রাক উপহার পাঠিয়েছেন বাবা। যা দেখে তাজ্জব সবাই। ইতিমধ্যেই খাওয়ার সামগ্রীর ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। বাবার নাম বাত্তুলা বলরাম কৃষ্ণ। তিনি সেখানকার নামজাদা ব্যবসায়ী।

মেয়ের নাম প্রত্যুষা। মেয়ের শ্বশুরবাড়ি পুদুচেরিতে। সেখানকার ব্যবসায়ী পবন কুমারের সঙ্গে বিয়ে হয়েছে মেয়ের। অশধ মাসম যাতে মেয়ে জামাতার সুন্দর ভাবে কাটে তার জন্য এত উপহার বাবার। আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় সাম্প্রদায়িক বিদ্বেষ ছড়ানোর অভিযোগে ত্রিপুরায় গ্রেফতার ২