Rajasthan Rape Attempt: স্নান করছিলেন মহিলা, সেই সময়ই ঢুকে পড়লেন এক ব্যক্তি, তারপরই ঘটল মারাত্মক ঘটনা…

Rape Attempt: এই ঘটনার দু'দিন পর নির্যাতিতা ও সেনাতে কর্মরত তাঁর স্বামী অভিযুক্ত এবং ওই ৪ সেনা আধিকারিকের বিরুদ্ধে স্থানীয় থানায় মামলা দায়ের করেছেন।

Rajasthan Rape Attempt: স্নান করছিলেন মহিলা, সেই সময়ই ঢুকে পড়লেন এক ব্যক্তি, তারপরই ঘটল মারাত্মক ঘটনা...
নারী নির্যাতন।
TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

Mar 20, 2022 | 11:03 AM

যোধপুর: অনেকেই বলে থাকেন বন্ধুত্বের সম্পর্ক সবথেকে পবিত্র সম্পর্কগুলির মধ্যে অন্যতম। বন্ধুই বিপদে পাশে থাকে, খারাপ সময়ে সাহায্যের হাত বাড়িয়ে দেয়। তবে অনেক সময়ে এই বন্ধুত্বের সম্পর্কই বিষাক্ত হয়ে ওঠে। বন্ধুই ক্ষতি করার চেষ্টা করল বন্ধুর। ভারতীয় সেনায় কর্মরত এক ব্যক্তির বিরুদ্ধে তাঁরই সহকর্মীর স্ত্রী-কে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা রুজু করা হয়েছে। ওই দম্পতি নিজেদের দায়ের করা এফআইআরে আরও ৪ জন সেনা আধিকারিকের বিরুদ্ধে মামলা তুলে নেওয়ার জন্য ধমকি দেওয়ার অভিযোগ করেছেন। নির্যাতিতার অভিযোগ, ওই আধিকারিকরা ঘটনার পর সেনা পুলিশ পাঠিয়েছিল, যারা অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়ার বদলে তাদেরকেই হেনস্থা করেছেন এবং হুমকিও দিয়েছেন। এমনকী অভিযুক্ত ব্যক্তিকে রক্ষা করার জন্য নির্যাতিতাকে মিথ্যা বয়ান দেওয়ার জন্য চাপ দিয়েছেন।

এই ঘটনার দু’দিন পর নির্যাতিতা ও সেনাতে কর্মরত তাঁর স্বামী অভিযুক্ত এবং ওই ৪ সেনা আধিকারিকের বিরুদ্ধে স্থানীয় থানায় মামলা দায়ের করেছেন। যে চার সেনা আধিকারিকের বিরুদ্ধে ওই দম্পতিকে হেনস্থা ও হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে, তাদের ২ জন কর্ণেল ও ২ জন মেজর পদমর্যাদার সেনা আধিকারিক। সেনা বাহিনী জানিয়েছে, তারা অভ্যন্তরীণ তদন্ত করছে এবং স্থানীয় থানার পুলিশকে পক্ষপাতহীন তদন্তে সহযোগিতা করা হবে। নির্যাতিতা মহিলা জানিয়েছেন, তিনি তাঁর স্বামীর সঙ্গে ক্যান্টনমেন্ট এলাকাতেই থাকেন।

থানার অফিসার ভরত রাওয়াত ওই নির্যাতিতা মহিলরা অভিযোগ উদ্ধৃত করে জানিয়েছেন, “১৪ মার্চ সন্ধে বেলা সেনা বাহিনীর এক সুবেদার তাঁদের বাড়িতে আসেন। সেই সময় তিনি স্নান করছিলেন, এবং তখনই ওই সেনা কর্মী তাঁর শ্লীলতাহানি করেন। তাঁর চিৎকারের আওয়াজ শুনেই তাঁর স্বামী তাঁকে বাঁচাতে সেখানে চলে এসেছিলেন। তাঁরা দু’জনেই ওই সুবেদারকে ধরার চেষ্টা করলেও, সে কোনওক্রমে সেখানে থেকে পালিয়ে গিয়েছিল।” পুলিশ অফিসার জানিয়েছন, ঘটনার সঙ্গে সঙ্গে ওই দম্পতি সেনা বাহিনীর উর্ধ্বতন কর্তৃপক্ষকে ঘটনার কথা জানালেও তাদের তরফে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি বরং তাদের ঘটনার বিষয়টি প্রকাশ্যে আনার জন্য ভর্ৎসনা করা হয়েছে। ওই দম্পতি জানিয়েছে, এই মুহূর্তে তাদের সঙ্গে অপ্রীতিকর কোনও ঘটনা ঘটলে ওই পাঁচ ব্যক্তিই এর জন্য দায়ী থাকবেন।

আরও পড়ুন Japan PM to Visit India: দ্বিপাক্ষিক সম্পর্ক মজবুতে আরও জোর, ভারত সফরে আসছেন জাপানের প্রধানমন্ত্রী

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla