Arvind Kejriwal: ভোটে সরগরম গুজরাটভূম, রোড শো’য়ে পাথর ছোড়ার অভিযোগ কেজরীবালের

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অঙ্কিতা পাল

Updated on: Nov 29, 2022 | 10:23 AM

Arvind Kejriwal: সোমবার সুরাটে রোড শো করেন অরবিন্দ কেজরীবাল। সেই সময় তাঁর কনভয়ে পাথর ছোঁড়ার অভিযোগ করেছেন কেজরীবাল।

Arvind Kejriwal: ভোটে সরগরম গুজরাটভূম, রোড শো'য়ে পাথর ছোড়ার অভিযোগ কেজরীবালের
ছবি সৌজন্যে : PTI

সুরাট: দরজায় কড়া নাড়ছে গুজরাট বিধানসভা নির্বাচন। তার আগে শেষ মুহূর্তের প্রচারে ব্যস্ত রাজনৈতিক দলগুলি। গতকাল সোমবার সুরাটে সভা ও রোড শো করেন আপ প্রধান তথা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল। আর সেখানেই আম আদমি পার্টির সমর্থক ও ভারতীয় জনতা পার্টির সমর্থকদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। গতকাল সুরাটের কাতাগ্রাম এলাকায় এই ঘটনা ঘটে। সেই এলাকা দিয়ে অরবিন্দ কেজরীবালের কনভয় যাচ্ছিল। সেই সময় বিজেপি সমর্থকরা ‘মোদী, মোদী’ স্লোগান দিতে থাকে। কেজরীবাল দাবি করেছেন, রোড শো সেই এলাকা দিয়ে যাওয়ার সময় কনভয়ে একটি পাথর ছোড়া হয়।

এদিকে পুলিশের ডেপুটি কমিশনার পিনাকিন পারমার জানিয়েছেন, ৪ কিলোমিটারের এই রোড শো’তে কেজরীবালকে সিএপিএফ-র তরফে Z-প্লাস নিরাপত্তা দেওয়া হয়েছিল। তিনি বলেছেন, ‘শান্তিপূর্ণভাবেই ব়্যালিটি গিয়েছিল। পাথর ছোড়ার কোনও ঘটনাই ঘটেনি। তবে কর্মী সমর্থকদের মধ্যে সামান্য হাতাহাতি হয়। তবে পুলিশ সেই পরিস্থিতি নিয়ন্ত্রণ করে নেয়।’ এদিকে আপের জাতীয় আহ্বায়ক বলেছেন, ‘আমরা যখন সেখান দিয়ে যাচ্ছিলাম ওদের (বিজেপিকেই নিশানা) কর্মী সমর্থকরা আমাদের উপর পাথর ছোড়ে। আমার মনে হয় গত ২৭ বছরে তারা রাজ্যে কোনও কাজ করে থাকলে আজ আমাদের উপর পাথর ছুঁড়তে হত না। আমি তাঁদের বলতে চাই, একমাত্র কেজরীবালই বিদ্যুতের বিল কাঁটছাট করবেন,আপনাদের সন্তানদের পড়াশোনা করাবে এবং পাথরের জায়গায় আপনাদের ফুল দেবে।’

এদিকে অরবিন্দ কেজরীবাল মোদী-শাহের রাজ্যে দাঁড়িয়ে বলেছেন, তিনি এখানে সুস্থ সমাজ তৈরি করতে এসেছেন, কোনও রকমের গুন্ডামি নয়। তিনি বলেন,’ভদ্রলোক, দেশপ্রেমিক ও সৎ মানুষদের পার্টি আপ। আমি একজন শিক্ষিত মানুষ এবং আপনাদের জন্য স্কুল তৈরি করব। যদি আপনারা অন্যদের মত গালিগালাজ, কটূক্তিতে লিপ্ত হন তাহলে তাঁদের সঙ্গে যান।’ প্রসঙ্গত, ১ ও ৫ ডিসেম্বর দু’ দফায় নির্বাচন অনুষ্ঠিত হবে ১৮২ টি আসন সমন্বিত গুজরাটে। ১৮ ডিসেম্বর হবে ভোট গণনা।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla