UP Accident: বেলুনের ঘায়েই উল্টে গেল আস্ত অটো! হতবাক পথচারীরা, দেখুন ভিডিয়ো…

UP Accident: একটি রঙ ভরা বেলুন সজোরে আছড়ে পড়ে অটোর সামনের কাঁচে। সামনে কিছু দেখতে না পেয়েই ব্রেক কষেন অটোচালক। নিয়ন্ত্রণ হারিয়ে সঙ্গে সঙ্গে উল্টে যায় অটোটি।

UP Accident: বেলুনের ঘায়েই উল্টে গেল আস্ত অটো! হতবাক পথচারীরা, দেখুন ভিডিয়ো...
অটোটি উলটে যাওয়ার মুহূর্ত।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2022 | 10:25 AM

লখনউ: রঙ খেলতেই মাতোয়ারা সকলে, গলি ছেড়ে বড় রাস্তাতেও শুরু হয়েছিল জল বেলুনের যুদ্ধ। কিন্তু একটা ছোট্ট জলবেলুনও কত বড় বিপদ ডেকে আনতে পারে, তার সাক্ষী রইল উত্তর প্রদেশের বাগপতের বাসিন্দারা। একদল যুবক নিজেদের মধ্যেই যখন রঙ ছোড়াছুড়ি করছিল, সেই সময়ই দ্রুতগতিতে এগিয়ে আসছিল একটি অটো। একটি রঙ ভরা বেলুন সজোরে আছড়ে পড়ে অটোর সামনের কাঁচে। সামনে কিছু দেখতে না পেয়েই ব্রেক কষেন অটোচালক। নিয়ন্ত্রণ হারিয়ে সঙ্গে সঙ্গে উল্টে যায় অটোটি। ঘটনায় গুরুতর আহত হয়েছেন অটোচালক সহ একাধিক যাত্রী।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা গিয়েছে, রাস্তায় দাঁড়িয়ে হোলি খেলছিল কয়েকজন যুবক। সেই সময়ই দ্রুতগতিতে এগিয়ে আসছিল যাত্রীবোঝাই একটি অটো। ওই যুবকেরা ইচ্ছাকৃতভাবেই অটোটি লক্ষ্য করে জলবেলুন ছোঁড়ে। দেখা যায়, নিমেষের মধ্যেই উল্টে গেল অটোটি।

প্রত্যক্ষদর্শীদের দাবি, ইচ্ছাকৃতভাবেই ওই যুবকগুলি পথচলতি গাড়িগুলিকে লক্ষ্য করে রঙ ছুঁড়ছিল। তাদের বেশ কয়েকবার সতর্কও করা হয়েছিল, কিন্তু তারা তা শোনেনি। এমন সময়ই ওই দুর্ঘটনা ঘটে। সঙ্গে সঙ্গে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় অভিযুক্ত যুবকেরা।

এক প্রত্যক্ষদর্শী দাবি করেন যে, অটোর কাঁচে রঙ লাগায়, চালক বাধ্য হয়ে ব্রেক কষতে যায়, সেই সময়ই দুর্ঘটনাটি ঘটে। অন্যদিকে, অপর এক প্রত্যক্ষদর্শীর দাবি, অটোচালক রঙ থেকে বাঁচতেই দ্রুতগতিতে পাশ কাটিয়ে বেরিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন। তখনই নিয়ন্ত্রণ হারিয়ে অটোটি উল্টে যায়।

পথচলতি এক ব্যক্তিই ভিডিয়োটি করেন। ভিডিয়োয় অটোর মধ্যে বেশ কয়েকজন যাত্রীকে দেখা গিয়েছিল। তবে মোট কতজন যাত্রী ছিল বা তারা কতটা আহত হয়েছে, সে  সম্পর্কে জানা যায়নি। ভাইরাল হওয়া এই ভিডিয়ো দেখেই পুলিশের তরফে অভিযোগ দায়ের করা হয়েছে।

আরও পড়ুন: Cyclone Asani: আছড়ে পড়ার আগেই শক্তি বাড়াচ্ছে ‘অশনি’, আজ থেকেই ভারী বৃষ্টিতে ভাসবে এই জায়গাগুলি… 

আরও পড়ুন: Mumbai Girl Burned: কড়াইয়ে ফুটছিল তেল, দোকানে ঝগড়ায় ব্যস্ত দুই ভাই, ভয়ঙ্কর মাশুল গুনতে হল ৮ বছরের মেয়েকে!