Mumbai Girl Burned: কড়াইয়ে ফুটছিল তেল, দোকানে ঝগড়ায় ব্যস্ত দুই ভাই, ভয়ঙ্কর মাশুল গুনতে হল ৮ বছরের মেয়েকে!

Mumbai Girl Burned: ধাক্কাধাক্কিতে এক ভাইয়ের সঙ্গে গরম তেলের কড়াইয়ের ধাক্কা লাগে। কড়াইটি উল্টে ফুটন্ত তেল ছিটকে পড়ে আফসিন ও মুনাওয়ার আলির উপরে।

Mumbai Girl Burned: কড়াইয়ে ফুটছিল তেল, দোকানে ঝগড়ায় ব্যস্ত দুই ভাই, ভয়ঙ্কর মাশুল গুনতে হল ৮ বছরের মেয়েকে!
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2022 | 8:47 AM

মুম্বই: বাড়ির ঝামেলা রাস্তাঘাট অবধি গড়িয়েছিল, তারই মাশুল চোকাতে হল ৮ বছরের ছোট্ট মেয়েকে। দুই লুচি বিক্রেতার মধ্যে ঝগড়া হাতাহাতিতে গড়াতেই মাঝখান থেকে উল্টে গেল ফুটন্ত তেলের কড়াই। সেখানেই খাবার কেনার জন্য দাঁড়িয়েছিল ৮ বছরের আফসিন শেখ। গরম তেল ছিটকে পড়ে মুখে, বুকে। বর্তমানে গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে ওই কিশোরী। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার মুম্বইয়ের কুর্লায় দুই লুচি বিক্রেতার মধ্যে বচসার জেরেই গরম তেলে পুড়ে যায় বাচ্চা মেয়েটির দেহের অনেকটা অংশ। অভিযোগ পাওয়ার পরই ওই দুই লুচি বিক্রেতাকে গ্রেফতার করা হয়েছে। জানা গিয়েছে, অভিযুক্ত ওয়াসিম খালিল আনসারি (৩১) ও মুস্তাকিম হাকিম আনসারি আত্মীয়। দুই ভাই একই বাড়িতে থাকেন, পেশাও এক হওয়ায় প্রায় সময়ই নিজেদের মধ্যে ঝগড়া লেগে থাকত। শনিবারও একই ঘটনা ঘটে। কিন্তু তা যে এতটা মারাত্মক আকার ধারণ করতে পারে, তা কল্পনাও করতে পারেনি কেউ।

কুর্লার কসাইওয়াড়া এলাকায় এলাকায় একটি খাবারের দোকান রয়েছে আনসারি পরিবারের। সেখানেই প্রতিদিন সকালে লুচি-সবজি বিক্রি করা হয়। দু’দিন আগেই আট বছরের আফসিন শেখ, ও মুনাওয়ার আলি (৭৬) দোকানে এসেছিলেন নিজেদের পরিবারের সকলের জন্য প্রাতঃরাশ কিনে আনতে।

আচমকাই বাড়ির কোনও একটি সমস্যা নিয়ে কথা কাটাকাটি শুরু হয় দুই ভাইয়ের। কিছুক্ষণের মধ্যেই তা হাতাহাতির পর্যায়ে পৌঁছয়। ধাক্কাধাক্কিতে এক ভাইয়ের সঙ্গে গরম তেলের কড়াইয়ের ধাক্কা লাগে। কড়াইটি উল্টে ফুটন্ত তেল ছিটকে পড়ে আফসিন ও মুনাওয়ার আলির উপরে। আফসিনই দোকানের বেশি সামনে দাঁড়িয়ে থাকায় তেল ছিটকে পড়ে তাঁর মুখ ও বুকে। আলির পায়ের সামান্য কিছু অংশ পুড়ে গিয়েছে। তবে ওই কিশোরীর ক্ষতের পরিমাণ অনেকটাই বেশি। বর্তমানে একটি স্থানীয় হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে।

আরও পড়ুন: Rahul Gandhi’s Revival Plan for Congress: পর্দার আড়ালেই ‘অতিসক্রিয়’ রাহুল, রাতারাতি খুঁজে বের করলেন হারের তিন কারণ