Ayodhya Ram Mandir: অযোধ্যার রাম মন্দিরে প্রথম রাম নবমী, ওই দিনেই রামলালার গড়বেন বিশেষ রেকর্ড!

Ram Navami: গত ২২ জানুয়ারি, অযোধ্য়ার রাম মন্দিরের উদ্বোধন ও রামলালার প্রাণ প্রতিষ্ঠার দিনও দেবরাহা হংস বাবা আশ্রম থেতে ৪০ হাজার কেজি লাড্ডু পাঠানো হয়েছিল রামলালাকে উৎসর্গ করার জন্য।

Ayodhya Ram Mandir: অযোধ্যার রাম মন্দিরে প্রথম রাম নবমী, ওই দিনেই রামলালার গড়বেন বিশেষ রেকর্ড!
রাম মন্দির।Image Credit source: PTI
Follow Us:
| Updated on: Apr 15, 2024 | 9:01 AM

অযোধ্যা: আগামী ১৭ এপ্রিল রাম নবমী। এই রাম নবমীতেই বিশেষ রেকর্ড গড়তে চলেছে রাম মন্দির। অযোধ্যায় খুলে গিয়েছে রাম মন্দিরের দরজা। এবার রাম মন্দিরেই উদযাপিত হবে রাম নবমী। আর প্রথম রাম নবমীকে বিশেষ করে তুলতেই বিশেষ উদ্যোগ। রাম নবমীতে রাম মন্দিরে পাঠানো হবে ১,১১,১১১ কেজি লাড্ডু প্রসাদ।

দেবরাহা হংস বাবা ট্রাস্টের তরফে রাম মন্দিরে রাম নবমীতে ১ লক্ষ ১১ হাজার ১১১ কেজি লাড্ডু পাঠানো হবে। রামলালাকে উৎসর্গ করার পর,  ওই দিন মন্দিরে যে ভক্তরা আসবে তাদের মধ্যে সেই লাড্ডু বিলিয়ে দেওয়া হবে।

দেবরাহা হংস ট্রাস্টের তরফে জানানো হয়েছে, তারা প্রতি সপ্তাহেই দেশের বিভিন্ন বিখ্যাত মন্দিরে লাড্ডু প্রসাদ পাঠান। কাশী বিশ্বনাথ মন্দির, তিরুপতি বালাজি মন্দিরেও এই লাড্ডু পাঠানো হয়।

প্রসঙ্গত, গত ২২ জানুয়ারি, অযোধ্য়ার রাম মন্দিরের উদ্বোধন ও রামলালার প্রাণ প্রতিষ্ঠার দিনও দেবরাহা হংস বাবা আশ্রম থেতে ৪০ হাজার কেজি লাড্ডু পাঠানো হয়েছিল রামলালাকে উৎসর্গ করার জন্য।