Video: ফ্লাইওভার থেকে রাস্তায় টাকা ছড়াচ্ছেন ব্যক্তি, নোট কুড়োতে ভিড় পথচারীদের

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sukla Bhattacharjee

Updated on: Jan 24, 2023 | 6:29 PM

নোটের তাড়া বের করে ফ্লাইওভারের উপর থেকে নীচে ছড়াতে থাকেন। সেই নোট কুড়োতে হুড়োহুড়ি পড়ে গিয়েছে ফ্লাইওভারের নীচে পথচলতি লোকজনের মধ্যে।

Video: ফ্লাইওভার থেকে রাস্তায় টাকা ছড়াচ্ছেন ব্যক্তি, নোট কুড়োতে ভিড় পথচারীদের
ফ্লাইওভার থেকে টাকা ছড়াচ্ছেন ব্যক্তি।


বেঙ্গালুরু: অতি সাধারণ বেশভূষা। দেখতেও একেবারে সাধারণ। ফ্লাইওভারের ফুটপাত দিয়ে হাঁটতে-হাঁটতে হঠাৎ করেই উপর থেকে নীচে টাকার নোট বর্ষণ করছেন ব্যক্তি। যা দেখে হতবাক ফ্লাইওভার দিয়ে হেঁটে চলা অন্যরা। ফ্লাইওভারের নীচের রাস্তা দিয়ে হেঁটে চলা লোকজনও নোট কুড়োতে ব্যস্ত হয়ে পড়েন। নোট কুড়োতে এতটাই ভিড় জমে গিয়েছে যে, যান চলাচল স্তব্ধ হয়ে গিয়েছে। এমনই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি TV9 ডিজিটাল। তবে এটা বেঙ্গালুরু শহরের ছবি বলে ভিডিয়োতে স্পষ্ট।

জানা গিয়েছে, বেঙ্গালুরু শহরের টাউন হলের কাছে কে.আর মার্কটের উপরের ফ্লাইওভার থেকে টাকার নোট বর্ষণ করা হয়েছে। পুরো ঘটনাটি মোবাইলে ভিডিয়োবন্দি করেছেন এক মোটরবাইক আরোহী। তারপর তাঁর দৌলতেই সেই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বলে মনে করা হচ্ছে।

ভাইরাল হওয়া ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, একটা জ্যাকেট এবং ট্রাউজার্স পরিহিত ব্যক্তির গলায় একটি বড় ঘড়ি ঝুলছে। তিনি হঠাৎ করেই ফ্লাইওভার দিয়ে হাঁটতে হাঁটতে ফুটপাতের সামনে এসে দাঁড়ান। তারপর নোটের তাড়া বের করে ফ্লাইওভারের উপর থেকে নীচে ছড়াতে থাকেন। সবই ১০ টাকার নোট ছড়িয়েছেন।

এই খবরটিও পড়ুন

প্রত্যক্ষদর্শীদের মতে, প্রায় ৩ হাজার টাকার ১০ নোট ছড়িয়েছেন ওই ব্যক্তি। নোট কুড়োনোর জন্য ব্যস্ততম কে.আর মার্কেট এলাকায় একেবারে ভিড় জমে যায়। পথচারীদের মধ্যে হুড়োহুড়িও পরে যায়। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয় যে, যান চলাচল কার্যত বন্ধ হয়ে যায়। তারপর খবর পেয়ে পুলিশ ভ্যান ঘটনাস্থে পৌঁছলে ওই ব্যক্তি পালিয়ে যান। তবে হঠাৎ করে ওই ব্যক্তি কেন এভাবে নোট ছড়ালেন, কোথা থেকে এই টাকা এসেছে, তা এখনও স্পষ্ট নয়। তদন্ত শুরু করেছে পুলিশ। আইন-শৃঙ্খলা ভঙ্গের মামলা রুজু করেছে গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে বেঙ্গালুরু পুলিশ।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla