Drunk Groom: মদ খেয়ে উল্টে পড়েছিলেন! বিয়েই করতে আসতে পারলেন না মদ্যপ বর

Bihar: কনের বাড়িতে বিয়ে করতে আসার মতো অবস্থা ছিল না তাঁর। পরের দিন বরযাত্রী নিয়ে কনের বাড়িতে উপস্থিত হয়েছিলেন বর। কিন্তু তাঁকে বিয়ে করতে রাজি হননি কনে।

Drunk Groom: মদ খেয়ে উল্টে পড়েছিলেন! বিয়েই করতে আসতে পারলেন না মদ্যপ বর
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 18, 2023 | 5:40 PM

ভাগলপুর: বিহারের ভাগলপুর এলাকার সুলতানপুর গ্রামের এক যুবকের সঙ্গে এক যুবতীর বিয়ে ঠিক হয়েছিল। বিয়ের দিনও এসেছে। আয়োজন সব তৈরি। কিন্তু বিয়ের লগ্ন বয়ে গেলেও দেখা মেলেনি বরের। কনের বাড়িতে তো তখন হইহই কাণ্ড পড়ে গিয়েছে। বর কোথায় গেল তা নিয়ে খোঁজ শুরু হয়ে গিয়েছে। বরের ফোন করেও কোনও উত্তর মিলছে না। রিং হয়ে যাচ্ছে। এর পর খোঁজ করে জানা যায়, মদ খেয়ে উল্টে পড়ে রয়েছে বর। মদ খেয়ে তাঁর অবস্থা এতটাই খারাপ যে ওঠার ক্ষমতা নেই তাঁর। বিয়ের দিন ঘুমিয়েই ছিলেন তিনি। তাঁর হুশ ফেরে পরের দিন সকালে। তখন বিয়ে করে কনের বাড়িতে গিয়েছিলেন বটে। কিন্তু মদ্যপ ওই ব্যক্তিকে আর বিয়ে করতে রাজি হননি কনে। এর জেরে ভেঙে গিয়েছে ওই দুজনের বিয়ে।

তবে সুষ্ঠ ভাবে এই ঘটনা ঘটেনি। বিয়ের দিন বর এত মদ খেয়েছিলেন ঘুমিয়েই কেটে গিয়েছে বিয়ের দিনের সন্ধ্যা। কনের বাড়িতে বিয়ে করতে আসার মতো অবস্থা ছিল না তাঁর। পরের দিন বরযাত্রী নিয়ে কনের বাড়িতে উপস্থিত হয়েছিলেন বর। কিন্তু তাঁকে বিয়ে করতে রাজি হননি কনে। এর জেরে কনে পক্ষ এবং বর পক্ষের লোকেদের মধ্যে তীব্র বাদানুবাদ শুরু হয়। কিন্তু মদ্যপকে বিয়ে না করার সিদ্ধান্তে অটল থাকেন ওই কনে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মদ্যপ বরের সঙ্গে বিয়ে ভাঙার ঘটনা সম্প্রতি ঘটেছিল অসমে। সেখানে মদ্যপ অবস্থায় বিয়ে করে এসেছিলেন বর। কিন্তু নেশার ঘোরে বিয়ের আসনে বসে থাকতে পারছিলেন না। বিয়ে করতে বসেই ঢুলে পড়ছিলেন তিনি। এর পরই কনে বিয়েতে বেঁকে বসেন। বিয়ে না করেই ফিরে যেতে হয় মদ্যপ বরকে। মদ খাওয়া ছাড়াও বিয়ে ভেঙে যাওয়ার বিভিন্ন ঘটনা সাম্প্রতিক কালে সামনে এসেছে। কনের দ্বাদশ শ্রেণির মার্কস না থাকায় এক বর বিয়ে ভেঙেছিলেন। উত্তর প্রদেশের কনৌজে ঘটেছিল সেই ঘটনা।