Police Officer: উপুড় হয়ে শুয়ে SDPO, শরীর ম্যাসাজ করে দিচ্ছেন পুলিশকর্মীরা! এ কেমন কাজ চলছে থানায়, ভাইরাল ভিডিয়ো

Bihar Video: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা গিয়েছে, ওই পুলিশ আধিকারিক উপুর হয়ে শুয়ে রয়েছেন। তার হাত-পা তেল মালিশ করে দিচ্ছেন চারজন পুলিশকর্মী।

Police Officer: উপুড় হয়ে শুয়ে SDPO, শরীর ম্যাসাজ করে দিচ্ছেন পুলিশকর্মীরা! এ কেমন কাজ চলছে থানায়, ভাইরাল ভিডিয়ো
ভাইরাল ভিডিয়োর দৃশ্য।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 15, 2023 | 1:21 PM

পটনা: থানার বাইরে দালানে শুয়ে রয়েছেন ডিএসপিও (SDPO)। তাঁর শরীরে মালিশ করে দিচ্ছেন লেডি কন্সটেবল। হাত-পা টিপছেন অন্য পুলিশ কর্মীরাও। সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল এই ভিডিয়ো (Viral Video)। এই ভিডিয়োকে ঘিরেই বিতর্ক শুরু হয়েছে। অবশেষে সেই বিতর্ক নিয়ে মুখ খুললেন পুলিশ কর্মীরা। চারজন মহিলা পুলিশকর্মী সহ মোট সাতজন পুলিশ কর্মী অভিযোগ করলেন, ডিএসপি স্তরের এক আধিকারিক তাদের দিয়ে জোর করে শরীর ম্যাসাজ করান, এমনকী নিজের জামাকাপড়ও কাচান। ঘটনাটি ঘটেছে বিহারের পটনায়। বিহারের ফুলওয়াড়ি শরিফের এসডিপিও-র বিরুদ্ধেই উঠেছে এই অভিযোগ।

সম্প্রতিই পটনার পুলিশ সিনিয়র সুপারিন্টেন্ডেন্টের কাছে অভিযোগ দায়ের হয় ফুলওয়াড়ি শরিফের এসডিপিও-র বিরুদ্ধে। অভিযোগ করা হয়, থানার পুলিশকর্মীদের দিয়ে ব্যক্তিগত বিভিন্ন কাজ করান এসডিপিও। জোর করে শরীর মাস্যাজ থেকে শুরু করে বাড়িতে ডেকে জামাকাপড় কাচানোর মতো কাজ করাতেন তিনি।

চার মহিলা কন্সটেবল সহ মোট সাতজন পুলিশকর্মী অভিযোগ করেন ওই এসডিপিও-র বিরুদ্ধে। তারা আরও জানান, যদি এসডিপিও-র কথা মানতে অস্বীকার করেন, তবে এসডিপিও তাদের মারধর করতেন। এমনকী, সাসপেন্ড করে দেওয়ার হুমকিও দিতেন।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা গিয়েছে, ওই পুলিশ আধিকারিক উপুর হয়ে শুয়ে রয়েছেন। তার হাত-পা তেল মালিশ করে দিচ্ছেন চারজন পুলিশকর্মী। এই ভিডিয়ো ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে যায়। পুলিশের তরফে জানানো হয়েছে, ওই আধিকারিকের বিরুদ্ধে তদন্ত শুরু করা হয়েছে। দ্রুত ওই আধিকারিকের বিরুদ্ধে পদক্ষেপ করা হবে।

প্রসঙ্গত, গত বছরের এপ্রিল মাসেও একই ধরনের ঘটনা ঘটেছিল। সেই সময় বিহারের সাহারসা জেলায় এক সাব-ইন্সপেক্টরকে দেখা গিয়েছিল ধর্ষকের মায়ের কাছ থেকে শরীর মাস্যাজ করানোর। ওই ভিডিয়োটি ভাইরাল হতেই অফিসারকে সাসপেন্ড করা হয়।