Bihar: সুযোগ পেলেই মহিলাদের জাপ্টে ধরে চুমু, অবশেষে ধরা পড়ল ‘সিরিয়াল কিসার’

Bihar Serial kisser arrested: জামুই জেলা থেকে দিন কয়েক আগে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল। সামনে এসেছিল এক সিরিয়াল কিসারের কাহিনি। অবশেষে ধরা পড়ল সেই ব্যক্তি।

Bihar: সুযোগ পেলেই মহিলাদের জাপ্টে ধরে চুমু, অবশেষে ধরা পড়ল 'সিরিয়াল কিসার'
ধরা পড়ল বিহারের সিরিয়াল কিসার
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2023 | 9:29 PM

পটনা: অবশেষে ধরা পড়ল বিহারের সিরিয়াল কিসার। জামুই জেলা থেকে দিন কয়েক আগে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল। সেখানে দেখা গিয়েছিল এক ব্যক্তি জোর করে এক মহিলাকে চুম্বন করছেন। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছিল ১০ মার্চ। জামুই সদর হাসপাতালের এক চতুর্থ শ্রেণীর কর্মী যৌন নিপীড়নের শিকার হয়েছিলেন। ওই ভিডিয়ো ছড়িয়ে পড়ার পরই জানা গিয়েছিল, ওই এলাকায় ওই ব্যক্তি আরও বেশ কয়েকজন মহিলার সঙ্গে একই কাজ করেছে। এই বিষয়ে একাধিক অভিযোগ জমা পড়েছিল। অবশেষে রবিবার রাতে ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে বিহার পুলিশ। জানা গিয়েছে অভিযুক্ত ব্যক্তির নাম মহম্মদ আক্রম। একাধিক মহিলার শ্লীলতাহানি ও চুরির ঘটনায় জড়িত এক দুষ্কৃতী চক্রের প্রধান সে।

সূত্রের খবর, আক্রমের আস্তানা সম্পর্কে সুনির্দিষ্ট তথ্য পেয়েছিল পুলিশ। জানা যায় সে জামুই জেলার মহিষৌধি এলাকার বাসিন্দা। সেই তথ্যের ভিত্তিতে রবিবার সন্ধ্যায় জামুই থানার পুলিশ মহিষৌধি বাবু টোলায় অনুসন্ধান অভিযান চালায়। মহম্মদ আক্রম এবং তার চার সহযোগীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর পুলিশ তাদের কাছ থেকে চুরি হওয়া বিভিন্ন মালও উদ্ধার করেছে এবং অন্যান্য বিষয়ে আসামিদের জিজ্ঞাসাবাদ করছে। পাশাপাশি এই চক্রের সঙ্গে জড়িত অন্যদের সম্পর্কেও তথ্যাদি সংগ্রহ করা হচ্ছে। পুলিশি জেরার মুখে আক্রম জানিয়েছ, অতীতেও সে এ ধরনের বহু ঘটনা ঘটিয়েছে। আগের মামলাগুলিতে আইনের টানাটানির ভয়ে মহিলারা কোনও মামলা নথিভুক্ত করেননি। তাই এতদিন তার অপকর্মের সন্ধান পাওয়া যায়নি। পুলিশ জানিয়েছে, মহিলাদের শ্লীলতাহানি করা এবং জোর করে চুমু খাওয়া ছাড়াও এই গ্যাংয়ের সদস্যরা রাতের অন্ধকারে চুরিও করে থাকে।

এর আগে এই সিরিয়াল কিসারের জোর করে চুমু খাওয়ার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। ভিডিয়োটিতে দেখা গিয়েছিল, জামুই সদর হাসপাতালের বাইরে হাসপাতালের এক চতুর্থ শ্রেণির কর্মী মোবাইলে কথা বলছেন। সেই সময় হঠাৎ পিছন থেকে এক যুবক এসে তাকে জোর করে চুমু খেতে শুরু করে। মহিলা কিছু বুঝে ওঠার আগেই অভিযুক্ত সেখান থেকে পালিয়ে গিয়েছিল। ১০ মার্চের এই পুরো ঘটনাটি সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে। এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই, তাঁকে গ্রেফতারের দাবি ওঠে। এরপর থেকেই পুলিশ অভিযুক্তকে খুঁজছিল।

ভুক্তভোগী মহিলা বলেছিলেন, “আমি জানি না ও কেন হাসপাতাল চত্বরে এসেছিল। আমি লোকটাকে চিনিও না। ও যখন আমার উপরজোর খাটায়, আমি প্রতিরোধ করেছিলাম এবং হাসপাতালের অন্যান্য কর্মীদের ডেকে পাঠিয়েছিলাম। কিন্তু, লোকটা ততক্ষণে পালিয়ে গিয়েছিল। হাসপাতালের প্রাচীরটা খুবই নীচু। আমি কর্তৃপক্ষকে একটি কাঁটাতারের বেড়া লাগানোর জন্য অনুরোধ করেছি।”