Bihar: বাজারে প্রকাশ্যে মহিলার হাত-কান ও স্তন কেটে নিল দুই ব্যক্তি, হাঁ করে দেখল প্রত্যক্ষদর্শীরা

Crime News: হামলাকারীরা মহিলার হাত, কান ও স্তন কেটে নেন। মহিলার মাথায় ও পিঠেও ছুরির আঘাত রয়েছে। হামলাকারীরা ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যাওয়ার পর আহত মহিলাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

Bihar: বাজারে প্রকাশ্যে মহিলার হাত-কান ও স্তন কেটে নিল দুই ব্যক্তি, হাঁ করে দেখল প্রত্যক্ষদর্শীরা
ছবি:ANI
Follow Us:
| Edited By: | Updated on: Dec 07, 2022 | 9:08 AM

পটনা: টাকা ধার নিয়েছিলেন মেয়ের বিয়ের জন্য, কিন্তু সময়মতো পরিশোধ করতে পারছিলেন না হাজার চেষ্টা করেও। রোজই পাওনাদাররা বাড়িতে চড়াও হত, রাস্তাঘাটে পথ আটকে হেনস্থা করত। যার কাছ থেকে টাকা ধার নিয়েছিলেন, তার হাতে-পায়ে ধরে অনুরোধ করেছিলেন যে আরও কিছুদিন যেন সময় দেওয়া হয়। কিন্তু পাওনা  টাকা না মেটানোয় ভরা বাজারেই মহিলাকে চরম শাস্তি দিলেন পাওনাদাররা। সকলের সামনেই ওই মহিলার কেটে নেওয়া হল হাত, কান। এতেও থামেনি পাওনাদাররা, কেটে নেওয়া হল তাঁর স্তনও। নৃশংস এই ঘটনাটি ঘটেছে বিহারে।শনিবার দুপুরে নীলম নামক এক মহিলার উপর চড়াও হয় পাওনাদাররা, ভরা বাজারেই এলোপাথাড়ি কোপ দিয়ে মহিলার কান, হাত ও স্তন কেটে নেওয়া হয়। গভীর ক্ষত ও অত্যাধিক রক্তপাতের কারণে ওই মহিলার মৃত্যু হয়। রবিবারই অভিযুক্তদের গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার দুপুরে বিহারের ভাগলপুরের একটি বাজারে নীলম নামে এক মহিলার উপর চড়াও হয় দুই ব্যক্তি। সকলের সামনেই তারা ওই মহিলার কান, হাত ও স্তন কেটে নেয়। এরপরে রক্তাক্ত অবস্থায় ওই মহিলাকে ঘটনাস্থলে ফেলেই পালিয়ে যায় অভিযুক্তরা। বাজারে বহু মানুষ উপস্থিত থাকলেও, মহিলাকে সাহায্যের জন্য কেউ এগিয়ে আসেননি বলেই জানা গিয়েছে।

পুলিশের তরফে জানানো হয়েছে, নীলম নামক ওই মহিলা তাঁর মেয়ের বিয়ের জন্য শাকিল মিঞা নামক এক ব্যক্তির কাছ থেকে লক্ষাধিক টাকা ধার নিয়েছিলেন। কিন্তু আর্থিক অভাবের কারণে সেই টাকা পরিশোধ করতে পারছিলেন না। বকেয়া টাকা আদায়ের জন্য পাওনাদাররা প্রায়সময়ই ওই মহিলাকে হেনস্থা করত। শনিবার দুপুরে যখন ওই মহিলা সিন্ধিয়া বাজারে গিয়েছিলেন, সেই সময় শাকিল মিঞা ও জুদ্দিন মিঞা নামক দুই ব্যক্তি আচমকা চড়াও হন। টাকা পরিশোধ না করায় ওই মহিলার উপরে এলোপাথাড়ি কোপ বসাতে শুরু করেন। গোটা ঘটনাটিই বাজারে উপস্থিত সকলে দেখলেও, উদ্ধার করতে কেউ এগিয়ে আসেননি। সংজ্ঞা হারানোর আগে ওই মহিলাই হামলাকারীদের নাম জানান। এক প্রত্যক্ষদর্শী ঘটনাটি রেকর্ড করেছিলেন, পুলিশ তাঁর রেকর্ডিং দেখেই অভিযুক্তদের নাম জানতে পারে।

জানা গিয়েছে, হামলাকারীরা মহিলার হাত, কান ও স্তন কেটে নেন। মহিলার মাথায় ও পিঠেও ছুরির আঘাত রয়েছে। হামলাকারীরা ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যাওয়ার পর আহত মহিলাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে জওহরলাল নেহরু মেডিক্য়াল হাসপাতালে স্থানান্তরিত করা হয়। চিকিৎসা চলাকালীনই ওই মহিলার মৃত্যু হয়।

পুলিশের তরফে জানানো হয়েছে, রবিবারই শাকিল মিঞা ও তাঁর শাগরেদকে গ্রেফতার করা হয়েছে। মৃত মহিলার স্বামীর দাবি, টাকা ধার নেওয়ার পর থেকেই নিত্য়দিন বাড়িতে চড়াও হত অভিযুক্ত শাকিল। সম্প্রতিই নীলম তাঁকে বাড়িতে ঢুকতে বাধা দেয়। এরপর থেকেই পাওনাদারের চাপ আরও বেড়ে যায়।