Lucknow: রাস্তার হোর্ডিং ভেঙে পড়ল SUV-র উপর, গাড়ির ভিতেরই মৃত্যু মা ও মেয়ের

Lucknow: হঠাৎ করেই হোর্ডিং সমেত পুরো কাঠামোটি ভেঙে পড়ল একটি SUV গাড়ির উপর। মুহূর্তের মধ্যে দুমড়ে-মুচড়ে যায় বিলাসবহুল গাড়িটি। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে লখনউয়ের একানা স্টেডিয়ামের সামনে।

Lucknow: রাস্তার হোর্ডিং ভেঙে পড়ল SUV-র উপর, গাড়ির ভিতেরই মৃত্যু মা ও মেয়ের
বিজ্ঞাপনের হোর্ডিং সহ পুরো কাঠামো ভেঙে পড়ে দুমড়ে গিয়েছে গাড়িটি।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 06, 2023 | 1:25 PM

লখনউ: বিজ্ঞাপন দেওয়ার জন্য স্টেডিয়ামের সামনে বড় লোহার কাঠামো (বিলবোর্ড) করা হয়েছিল। সেই কাঠামোর উপর বিজ্ঞাপনের বড়-বড় হোর্ডিং লাগানো রয়েছে। হঠাৎ করেই হোর্ডিং সমেত পুরো কাঠামোটি ভেঙে পড়ল একটি SUV গাড়ির উপর। মুহূর্তের মধ্যে দুমড়ে-মুচড়ে যায় বিলাসবহুল গাড়িটি। আর শপিংমলে যাওয়ার পথে গাড়ির ভিতরেই মৃত্যু হল মা ও মেয়ের। গুরুতর আহত হয়েছেন ওই গাড়ির চালক। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে লখনউয়ের একানা স্টেডিয়ামের কাছে। যা নিয়ে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। দীর্ঘদিন সংরক্ষণ না করার ফলেই বিজ্ঞাপন দেওয়ার লোহার কাঠামোটি ভেঙে পড়ে বলে অভিযোগ উঠেছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ জানায়, মৃতদের নাম প্রীতি জাগ্গি (৩৮) ও অ্যাঞ্জেল (১৫)। গাজিপুর থানা এলাকার ইন্দিরা নগরের বাসিন্দা প্রীতি ও তাঁর কিশোরী মেয়ে অ্যাঞ্জেল সোমবার সন্ধ্যায় বেড়াতে বেরিয়েছিলেন। একনা স্টেডিয়ামের কাছে গাড়িটি দাঁড়াতেই বিলবোর্ড ভেঙে পড়ে মা ও মেয়ের মৃত্যু হয় বলে জানিয়েছেন গোসাইগঞ্জ পুলিশের অ্যাসিস্ট্যান্ট কমিশনার (ASP) অমিত কুমাওয়াত।

একনা স্টেডিয়ামের কাছে লোহার কাঠামো ভেঙে পড়ে SUV গাড়ি দুমড়ে-মুচড়ে যাওয়ার ভিডিয়ো বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, সাদা রঙের গাড়ির উপর হুড়মুড়িয়ে ভেঙে পড়েছে পুরো বিলবোর্ডটি। লোহার কাঠামোর আঘাতে SUV গাড়িটি একেবারে দুমড়ে-মুচড়ে গিয়েছে।

এই দুর্ঘটনার পরই ঘটনাস্থলে ছুটে আসে সুশান্ত গল্ফ থানার পুলিশ বাহিনী। সুশান্ত গল্ফ থানার পুলিশ আধিকারিক অতুল কুমার শ্রীবাস্তব। তিনি বলেন, মা ও মেয়ে গাড়িতে করে শপিংমলে যাচ্ছিলেন। একনা স্টেডিয়ামের ২ নম্বর গেটের সামনে বিলবোর্ড গাড়ির উপর ভেঙে পড়ায় গাড়ির ভিতরেই মা ও মেয়ের মৃত্যু হয়েছে। গাড়ির চালক সরতাজকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। কীভাবে এই ঘটনা ঘটল, সে বিষয়ে তদন্ত শুরু হয়েছে। বিলবোর্ড দেখাশোনার দায়িত্ব যাঁদের উপর, তাঁদের বিরুদ্ধে যথাযথ আইনি পদক্ষেপ করা হবে বলেও জানিয়েছেন তিনি।