শ্রীনগর থেকে চুপিচুপি বন্ধুর বাড়িতে আসাই হল কাল! জঙ্গিদের গুলিতে খুন বিজেপির কাউন্সিলর

ওই বিজেপি নেতার জন্য ব্যক্তিগত নিরাপত্তারক্ষী মোতায়েন করা হয়েছিল। কিন্তু এ দিন তিনি শ্রীনগরের একটি হোটেলে থাকাকালীন কাউকে কিছু না বলেই পুলওয়ামার ত্রালে বন্ধুর বাড়িতে যান। সেই সুযোগেই হামলা চালায় জঙ্গিরা।

শ্রীনগর থেকে চুপিচুপি বন্ধুর বাড়িতে আসাই হল কাল! জঙ্গিদের গুলিতে খুন বিজেপির কাউন্সিলর
নিহত বিজেপি নেতা রাকেশ পন্ডিত। ছবি:ANI
ঈপ্সা চ্যাটার্জী

|

Jun 03, 2021 | 6:35 AM

জম্মু: জঙ্গিদের গুলিতে খুন বিজেপি নেতা তথা পুরসভার কাউন্সিলর। জম্মু-কাশ্মীরের পুলওয়ামা(Pulwama)-এ বুধবার সকালে এই ঘটনাটি ঘটে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রাকেশ পন্ডিত (Rakesh Pandita) নামক ওই বিজেপি নেতা এক বন্ধুর বাড়িতে ছিলেন। আচমকাই সেখানে চড়াও হয় তিন জঙ্গি। দরজা ভেঙে ঘরে ঢুকে গুলি চালাতে থাকে তাঁরা। ঘটনাস্থানেই মৃত্যু হয় ওই বিজেপি নেতার। জঙ্গিদের গুলিতে আহত হন আসিফা মুস্তাক নামক এক মহিলা। তাঁকে শ্রীনগরের হাসপাতালে ভর্তি করানো হলেও অবস্থা সঙ্কটজনক বলেই জানা গিয়েছে।

এ দিকে, জম্মু-কাশ্মীর পুলিশের তরফে জানানো হয়, ওই বিজেপি নেতার জন্য ব্যক্তিগত নিরাপত্তারক্ষী মোতায়েন করা হয়েছিল। কিন্তু এ দিন তিনি শ্রীনগরের একটি হোটেলে থাকাকালীন কাউকে কিছু না বলেই পুলওয়ামার ত্রালে বন্ধুর বাড়িতে যান। সেই সুযোগেই হামলা চালায় জঙ্গিরা। ইতিমধ্যেই অভিযুক্তদের খোঁজে তল্লাশি অভিযান শুরু হয়েছে।

হামলার ঘটনায় শোক প্রকাশ করেন লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহা। তিনি একটি বিবৃতি জারি করে বলেন, ” পুলওয়ামার ত্রালে কাউন্সিলর রাকেশ পন্ডিতের উপর হামলার ঘটনা অত্যন্ত দুঃখজনক। আমি এই হামলার কড়া নিন্দা করি। নিহতের পরিবারের প্রতি আমার সমবেদনা রইল।”

প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা পিপলস ডেমোক্রাটিক পার্টির প্রধীান মেহবুবা মুফতিও হামলার ঘটনার কড়া সমালোচনা করেন। তিনি টুইট করে লেখেন, “বিজেপি নেতা রাকেশ পন্ডিতকে জঙ্গিদের গুলি করে খুনের ঘটনায় অত্যন্ত চকিত। এইধরনের হিংসার ঘটনা জম্মু-কাশ্মীরে কেবল দুঃখই বয়ে এনেছে। ওনার আত্মা শান্তি পাক, এই কামনাই করি এবং ওনার পরিবারের প্রতি সমবেদনা রইল।”

আরও পড়ুন: শিশুদের শরীরেও রক্ষাকবচ গড়তে পারবে ভ্যাকসিন? ট্রায়াল শুরু হল পটনায়

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla