BJP Criticizes Rahul Gandhi : নেপালের নাইট ক্লাবে রাহুল গান্ধী! ভিডিয়ো টুইট করে সমালোচনায় সরব বিজেপি

BJP Criticizes Rahul Gandhi : নেপালের একটি নাইট ক্লাবে রাহুল গান্ধীর উপস্থিতির একটি ছবি প্রকাশ্যে এসেছে। সেই ভিডিয়ো টুইট করে সমালোচনায় সরব বিজেপি শিবির।

BJP Criticizes Rahul Gandhi : নেপালের নাইট ক্লাবে রাহুল গান্ধী! ভিডিয়ো টুইট করে সমালোচনায় সরব বিজেপি
নাইট ক্লাবে রাহুল গান্ধী (ছবি সৌজন্যে : টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: May 04, 2022 | 9:10 AM

নয়া দিল্লি : মোদীর বিদেশ সফর নিয়ে মাঝে মধ্যেই কটাক্ষের সুর শোনা যায় কংগ্রেসের বিভিন্ন স্বনামধন্য নেতাদের কণ্ঠে। এবার বিজেপির কটাক্ষ বাণে কংগ্রেস নেতা রাহুল গান্ধী। নাইট ক্লাব। লাল, নীল হরেক রকম রঙের আলো। চারদিকে জোরে গান বাজছে। সেই গানের সঙ্গে তাল মিলিয়ে আবার নাচছেন কেউ কেউ। এই পরিবেশেই একজনের উপস্থিতি নিয়ে বিতর্কের সূত্রপাত। তিনি হলেন রাহুল গান্ধী। মঙ্গলবার রাহুল গান্ধীর একটি ভিডিয়ো প্রকাশ্য়ে এসেছে। সেখানে দেখা যাচ্ছে, বিদেশের একটি নাইট ক্লাবে রাহুল গান্ধী উপস্থিত রয়েছেন। ইতিমধ্যেই সেই ভিডিয়োটি সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। এদিকে ভিডিয়ো প্রকাশ্যে আসতেই বিজেপি রাহুলকে কটাক্ষ করতেও ছাড়েনি।

সর্বভারতীয় সংবাদ মাধ্যম ইন্ডিয়া টুডে জানিয়েছে যে, কাঠমান্ডুর একটি জনপ্রিয় নাইট ক্লাবে করা হয়েছে এই ভিডিয়ো। বিজেপি-র আইটি সেলের ইন-চার্জ অমিত মালব্য রাহুল গান্ধীর এই নাইট ক্লাবের ভিডিয়ো (এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি টিভি৯ বাংলা) টুইট করে লিখেছেন, “মুম্বই যখন স্তব্ধ হয়ে গিয়েছিল তখন রাহুল গান্ধী নাইট ক্লাবে ছিলেন। যখন তাঁর দলে বিস্ফোরণ ঘটছে তখনও তিনি নাইটক্লাবে রয়েছেন। ধারাবাহিকতা বজায় রেখেছেন তিনি।” তবে কংগ্রেসের তরফে বিজেপির এই ধরনের তত্ত্ব উড়িয়ে দেওয়া হয়েছে। কংগ্রেসের তরফে জানানো হয়েছে সোমবার নিজের সাংবাদিক বন্ধু সুমনিমা উদাস এর বিয়ে উপলক্ষে কাঠমান্ডুর ম্যারিয়ট হোটেলে গিয়েছিলেন রাহুল গান্ধী।

কংগ্রেস নেতা রণদীপ সিং সুরজেওয়ালা বিজেপিকে তোপ দেগে বলেছেন, “রাহুল গান্ধী জি মোদী জির মতো বিনা নিমন্ত্রণে পাকিস্তানে গিয়ে নওয়াজ শরিফের কেক কাটতে যাননি। রাহুল গান্ধী এক বিয়ের অনুষ্ঠানে প্রতিবেশী দেশ নেপালে গিয়েছেন। এতদিন অবধি তো এই দেশে বন্ধুদের বিবাহ অনুষ্ঠানে পরিবারের সঙ্গে অংশগ্রহণ করা অপরাধ ছিল না। তবে এখন এরকম হতে পারে যে পরবর্তী সময় থেকে পরিবার রক্ষা করা, বন্ধুদের বিবাহ অনুষ্ঠানে যাওয়া অপরাধ বলে গণ্য হতে পারে।” এদিকে সোমবারই তিনদিনের ইউরোপ সফরে গিয়েছেন প্রধানমন্ত্রী। মোদীর এই সফর নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি কংগ্রেস। সোমবার কংগ্রেসের তরফে টুইট করে বলা হয়েছে, “দেশে বর্তমানে সংকট চলছে। কিন্তু সাহেবের (মোদী) বিদেশ ভালো লাগছে।” এবার পাল্টা রাহুলের এই ভিডিয়ো নিয়ে কটাক্ষ শানিয়েছে বিজেপি শিবির।