Amit Shah-Suvendu Adhikari Meeting: সংসদে ‘শাহি’ দরবারে শুভেন্দু অধিকারী, দুর্নীতি নিয়ে জানালেন অভিযোগ, সাক্ষাৎ নাড্ডার সঙ্গেও

BJP Meeting in Parliament: স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে প্রায় আধ ঘণ্টা বৈঠক করেন শুভেন্দু অধিকারী। এরপর তিনি বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গেও দেখা করেন। জানা গিয়েছে, রাজ্যের দুর্নীতি ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়েই আলোচনা হয় তাঁদের মধ্যে। 

Amit Shah-Suvendu Adhikari Meeting: সংসদে 'শাহি' দরবারে শুভেন্দু অধিকারী, দুর্নীতি নিয়ে জানালেন অভিযোগ, সাক্ষাৎ নাড্ডার সঙ্গেও
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Mar 27, 2023 | 1:59 PM

নয়া দিল্লি: রাজ্যে দুর্নীতির পাহাড়। শিক্ষা থেকে চাকরিতে নিয়োগ- সমস্ত ক্ষেত্রেই দুর্নীতির (Corruption) খোঁজ মিলছে। দুর্নীতিতে নাম জড়াচ্ছে একের পর পর প্রভাবশালী ব্যক্তিত্বের। এই দুর্নীতি নিয়েই সরব হয়েছে রাজ্য়ের বিরোধী দল বিজেপি(BJP)। এবার রাজ্যের দুর্নীতি ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়েই অভিযোগ জানাতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah) সঙ্গে দেখা করলেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী(Suvendu Adhikari)। এ দিন সকালেই তিনি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করেন। প্রায় আধ ঘণ্টা বৈঠক হয় তাদের মধ্যে। এরপরে তিনি বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা(JP Nadda)র সঙ্গেও দেখা করেন।

সূত্র মারফত জানা গিয়েছে, রাজ্যে যে একের পর এক দুর্নীতির খোঁজ মিলছে, তা নিয়ে অভিযোগ জানাতেই বিগত বেশ কয়েকদিন ধরেই কেন্দ্রীয় নেতৃত্বের কাছে সময় চাইছিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। শীর্ষ নেতৃত্বের কাছ থেকে সময় পেতেই রবিবার রাতে তিনি তড়িঘড়ি দিল্লিতে ছুটে যান। এ দিন সকালেই সংসদ ভবনে পৌঁছে যান শুভেন্দু অধিকারী। আদানি ও রাহুল গান্ধীর সাংসদ পদ বাতিল হওয়া নিয়ে বিরোধীদের হই-হট্টগোলের কারণে সংসদ অধিবেশন মুলতুবি হয়ে যেতেই, সংসদে স্বরাষ্ট্রমন্ত্রীর দফতরে গিয়ে দেখা করেন শুভেন্দু অধিকারী। জানা গিয়েছে, রাজ্যের প্রাক্তন রাজ্যপাল তথা রাজ্যসভার চেয়ারম্যান জগদীপ ধনখড়ের সঙ্গেও দেখা করেন শুভেন্দু।

জানা গিয়েছে, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে প্রায় আধ ঘণ্টা বৈঠক করেন শুভেন্দু অধিকারী। এরপর তিনি বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গেও দেখা করেন। জানা গিয়েছে, রাজ্যের দুর্নীতি ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়েই আলোচনা হয় তাঁদের মধ্যে। রাজ্যে পঞ্চায়েত নির্বাচন কেন্দ্রীয় বাহিনীর মোতায়েন নিয়ে আগেই সরব হয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা। এ দিনের বৈঠকেও তিনি পঞ্চায়েত নির্বাচনে কেন্দ্রীয় বাহিনীর দাবি জানিয়েছেন বলে সূত্রের খবর।

সূত্র মারফত আরও জানা গিয়েছে, আগামিকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করবেন শুভেন্দু অধিকারী। সমস্ত সাংসদদের নিয়েই মঙ্গলবার দুপুর সাড়ে ১২টা নাগাদ বৈঠকে বসবেন প্রধানমন্ত্রী। আজ দুপুর ২টোয় সাংবাদিক বৈঠক করবেন বিজেপি নেতা তথা বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেই সাংবাদিক বৈঠকেই তিনি আজকে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ ও আগামিকাল প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক নিয়ে আলোচনা করতে পারেন।