Ananta Maharaj: মমতার সঙ্গে বৈঠকের পর শাহি দরবারে হাজির অনন্ত মহারাজ

Ananta Maharaj meets Amit Shah: লোকসভা নির্বাচনের আগে প্রার্থী ঘোষণা হওয়ার পর থেকেই বেসুরো হতে দেখা গিয়েছিল অনন্ত মহারাজকে। আক্ষেপ করে তিনি বলেছিলেন বিজেপির তরফে কেউ কোনও যোগাযোগই রাখেন না তাঁর সঙ্গে।

Ananta Maharaj: মমতার সঙ্গে বৈঠকের পর শাহি দরবারে হাজির অনন্ত মহারাজ
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2024 | 6:43 PM

নয়া দিল্লি: কিছুদিন আগে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক ঘিরে জল্পনা বেড়েছিল। আর এবার দিল্লিতে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের দরবারে হাজির বিজেপির রাজ্যসভার সাংসদ অনন্ত মহারাজ। কোচবিহারে বুধবারই দিল্লিতে নগেন্দ্র রায় ওরফে অনন্ত মহারাজের সঙ্গে শাহের সাক্ষাৎ হয় বলে সূত্রের খবর। কোচবিহারে পরাজিত হয়েছেন, বিজেপি প্রার্থী তথা কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিক। এই ফলাফলে অনন্ত মহারাজের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে।

লোকসভা নির্বাচনের আগে প্রার্থী ঘোষণা হওয়ার পর থেকেই বেসুরো হতে দেখা গিয়েছিল অনন্ত মহারাজকে। আক্ষেপ করে তিনি বলেছিলেন বিজেপির তরফে কেউ কোনও যোগাযোগই রাখেন না তাঁর সঙ্গে। প্রার্থী বাছাই নিয়েও তাঁর কোনও মতামত নেওয়া হয়নি। তার মধ্যেই মমতার সঙ্গে বৈঠক ঘিরে জল্পনা বাড়ে।

উল্লেখ্য, নিশীথের ফলাফলে প্রশ্ন ওঠে, রাজবংশী ভোটব্যাঙ্ককে কেন সেভাবে লোকসভা নির্বাচনে কাজে লাগাতে পারল না বিজেপি? নিজেদের হারানোর জমি জগদীশ চন্দ্র বসুনিয়াকে দিয়েই উদ্ধার করেছে তৃণমূল। এই পরিস্থিতিতে অনন্ত মহারাজের সঙ্গে শাহের বৈঠক অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।