Viral Video: প্রকাশ্য রাস্তায় প্রেমিকাকে বেধড়ক মার প্রেমিকের! ভিডিয়ো দেখে শিহরিত নেটদুনিয়া

Madhya Pradesh: সোশ্যাল মিডিয়া ছড়িয়ে পড়া ভিডিয়োয় দেখা গিয়েছে, হাত ধরে হাঁটছেন ওই যুগল। মাঝপথে হঠাৎই দাঁড়িয়ে পড়লেন তাঁরা। তারপরই প্রেমিকার হাত ধরে থাকা অবস্থাতেই সজোরে চড় মারলেন পঙ্কজ।

Viral Video: প্রকাশ্য রাস্তায় প্রেমিকাকে বেধড়ক মার প্রেমিকের! ভিডিয়ো দেখে শিহরিত নেটদুনিয়া
প্রেমিকাকে রাস্তায় ফেলে মার প্রেমিকের
Follow Us:
| Edited By: | Updated on: Dec 25, 2022 | 4:48 PM

ভোপাল: প্রেমিকাকে রাস্তার মধ্যে হিংস্রভাবে মারছেন প্রেমিক। সম্প্রতি এ রকমই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে শিহরিত নেটিজেনরা। মধ্য প্রদেশের রীড়া জেলায় ঘটেছে এই ঘটনা। জানা গিয়েছে, রীড়ার মৌগঞ্জ এলাকায় বুধবার ঘটেছিল এই ঘটনা। সেই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই সমালোচনার ঝড় ওঠে। এর পর অভিযুক্ত প্রেমিকের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করে পুলিশ। এবং অভিযুক্তকে গ্রেফতারও করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রকাশ্য রাস্তায় প্রেমিকাকে মারধরে অভিযুক্ত প্রেমিকের নাম পঙ্কজ ত্রিপাঠী। তাঁর বয়স ২৪ বছর। তাঁর প্রেমিকার বয়স ১৯ বছর। জানা গিয়েছে, বিয়ে করতে সম্মতি না দেওয়াতেই পঙ্কজ তাঁর প্রেমিকাকে মেরেছেন বলে অভিযোগ।

সোশ্যাল মিডিয়া ছড়িয়ে পড়া ভিডিয়োয় দেখা গিয়েছে, হাত ধরে হাঁটছেন ওই যুগল। মাঝপথে হঠাৎই দাঁড়িয়ে পড়লেন তাঁরা। তারপরই প্রেমিকার হাত ধরে থাকা অবস্থাতেই সজোরে চড় মারলেন পঙ্কজ। এর পর ঘাড় ধরে এমন ধাক্কা দিলেন মাটিতে পড়ে গেলেন ওই তরুণী। সে অবস্থাতেই একের পর এক লাথি মারছিলেন অভিযুক্ত প্রেমিক। ভিডিয়োয় দেখা গিয়েছ, অধিকাংশ লাথিই মেয়েটির মাথায় মেরেছেন তিনি। এতে সংজ্ঞা হারান ওই তরণী। তাঁকে তার পর তোলার চেষ্টা করেন অভিযুক্ত। কিন্তু উঠে দাঁড়াতে পারছিলেন না। সংজ্ঞহীন অবস্থাতেই ঘণ্টাখানেক ওই তরুণী রাস্তার ধারে পড়েছিলেন বলে অভিযোগ। এই ঘটনার সময় ওই যুবকের এক বন্ধু দূর থেকে ভিডিয়ো করেছিলেন বলে জানা গিয়েছে। স্থানীয় বাসিন্দারা ওই তরুণীকে সংজ্ঞহীন ভাবে পড়ে থাকতে দেখে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে তাঁকে।

এই ঘটনার ভিডিয়ে পড়তেই ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের করে পুলিশ। তথ্যপ্রযুক্তি আইনেও মামলা দায়ের করা হয়। ঘটনার পর থেকেই পলাতক ছিলেন অভিযুক্ত। এর পর উত্তর প্রদেশের মির্জাপুর থেকে অভিযুক্ত পঙ্কজকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ জানিয়েছে, মেয়েটির পরিবার পঙ্কজের সঙ্গে সম্পর্ক মেনে নিতে রাজি ছিল না। তাই মেয়েটি পঙ্কজের বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেয়। সে জন্যই পঙ্কজ এ ভাবে মেরেছে বলে জানিয়েছে পুলিশ।