তড়িঘড়ি দিল্লি গেলেও হল না বৈঠক, ‘ব্যস্ত’ নাড্ডার সময় পেলেন না দিলীপ

Dilip Ghosh: ভোটের ফল প্রকাশের পর এই প্রথমবার 'ওজনদার' বৈঠকে বসার কথা বিজেপির রাজ্য সভাপতি ও সর্বভারতীয় সভাপতি।

তড়িঘড়ি দিল্লি গেলেও হল না বৈঠক, 'ব্যস্ত' নাড্ডার সময় পেলেন না দিলীপ
ফাইল চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2021 | 10:25 PM

নয়া দিল্লি: দলের সর্বভারতীয় সভাপতির ডাকে একদিন আগেই দিল্লি উড়ে গিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি। কথা ছিল, রবিবার জেপি নাড্ডার সঙ্গে একান্ত বৈঠকে বসবেন দিলীপ ঘোষ। সেই মতো শনিবার রাতেই দিল্লিতে যান তিনি। তবে নাড্ডা ঠাসা কর্মসূচি ছিল রবিবার। সে কারণে দিলীপ ঘোষকে সময় দিতে পারেননি তিনি। মেদিনীপুরের সাংসদ নিজেই জানালেন সে কথা।

ভোটের ফল প্রকাশের পর এই প্রথমবার বৈঠকে বসার কথা বিজেপির রাজ্য সভাপতি ও সর্বভারতীয় সভাপতি। শনিবার বিকেল থেকেই এই বৈঠক ঘিরে নানা জল্পনা উঠে এসেছে। রবিবার বৈঠক স্থগিত হয়ে যাওয়ায় জল্পনা দ্বিগুন হয়েছে। দিল্লিতে টিভি নাইন বাংলার মুখোমুখি হয়ে দিলীপ ঘোষ বলেন, “নির্বাচনের ফল প্রকাশের পর আমরা একবার দিল্লি এসেছিলাম। তবে তখন ছোট বৈঠক ছিল। সে সময়ই সভাপতি বলেছিলেন, ‘আপনার সঙ্গে কথা বলতে হবে’। কিন্তু যে সংঘর্ষ রাজ্যে শুরু হয়ে গিয়েছিল, তাতে আমিই বলি একটু সঙ্কট কাটুক সামলে চলে আসব। আমাকে শুক্রবারই বলা হয়, শনিবার চলে এসেছি।” আরও পড়ুন: কোভিডমুক্ত হয়ে বাড়ি ফিরে কেমন আছেন রোগীরা, এবার ফোন করে খোঁজ নেবে বেলেঘাটা আইডি

তবে রবিবার সে বৈঠক হয়নি। এ প্রসঙ্গে দিলীপ ঘোষের বক্তব্য, “মাননীয় সভাপতির সঙ্গে দেখা হয়নি এখনও। উনি খুব ব্যস্ত রয়েছেন বিভিন্ন বৈঠকে। যখন সময় দেবেন, দেখা করব। কথা হবে।” অর্থাৎ সোমবার সে বৈঠক হবে কি না তা এখনও নিশ্চিত করে বলছেন না দিলীপ ঘোষ। রবিবার নিজের বাসভবনে এক সাংগঠনিক বৈঠক করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে উপস্থিত ছিলেন জেপি নাড্ডা, বিএল সন্তোষ প্রমুখ।