Shocking Crime: ঠান্ডা মাথায় খুন, যুবতীকে টুকরো টুকরো করে ফেলে দিল ট্রেনের কামরায়!

Crime: একটি ব্যাগের মধ্যে মাথা থেকে কোমর পর্যন্ত অংশ। অন্য একটি ব্যাগের মধ্যে কোমরের পরের কিছুটা অংশ। যুবতীর হাত ও পায়ের অংশের কোনও খোঁজ এখনও পর্যন্ত পাওয়া যায়নি। ঘটনাটি ঘটেছে মধ্য প্রদেশের ইন্দোরে। পুলিশের সন্দেহ, ওই যুবতীকে অন্য কোথাও খুন করা হয়েছে।

Shocking Crime: ঠান্ডা মাথায় খুন, যুবতীকে টুকরো টুকরো করে ফেলে দিল ট্রেনের কামরায়!
প্রতীকী ছবিImage Credit source: Facebook
Follow Us:
| Updated on: Jun 09, 2024 | 3:26 PM

ইন্দোর: যুবতীর দেহ টুকরো টুকরো করে ফেলে রাখা হয়েছিল ট্রেনের মধ্যে। ফাঁকা ট্রেনের মধ্যে পড়ে ছিল দু’টি আলাদা আলাদা ব্যাগ। তার মধ্যে যুবতীর দেহের কাটা অংশ। একটি ব্যাগের মধ্যে মাথা থেকে কোমর পর্যন্ত অংশ। অন্য একটি ব্যাগের মধ্যে কোমরের পরের কিছুটা অংশ। যুবতীর হাত ও পায়ের অংশের কোনও খোঁজ এখনও পর্যন্ত পাওয়া যায়নি। ঘটনাটি ঘটেছে মধ্য প্রদেশের ইন্দোরে। পুলিশের সন্দেহ, ওই যুবতীকে অন্য কোথাও খুন করা হয়েছে। তারপর দেহ টুকরো টুকরো করে ব্যাগে ভরে গতরাতে ট্রেনের মধ্যে ফেলে রাখা হয়েছিল।

জানা যাচ্ছে, ইন্দোর স্টেশনে দাঁড়িয়ে থাকা আম্বেদনগর-ইন্দোর প্যাসেঞ্জার ট্রেনের মধ্যে ওই দেহাংশগুলি পাওয়া গিয়েছে। রেলের এক সাফাইকর্মীই প্রথম বিষয়টি দেখতে পান। সঙ্গে সঙ্গে তিনি খবর দেন কর্তব্যরত জিআরপি আধিকারিকদের। ইন্দোরের জিআরপি থানার ইনচার্জ সঞ্জয় শুক্লা জানাচ্ছেন, মৃতের পরিচয় এখনও জানা যায়নি। তবে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে, ওই যুবতীর বয় ২০-২৫ বছরের মধ্যেই হবে। তিনি বলেন, ‘যুবতীর দেহের মাথা থেকে কোমর পর্যন্ত অংশ একটি ট্রলি ব্যাগের মধ্যে পাওয়া গিয়েছে। কোমরের নীচের অংশ পাওয়া গিয়েছে অন্য একটি প্লাস্টিকের ব্যাগে। কিন্তু যুবতীর হাত-পা সেখানে ছিল না।’

প্রাথমিকভাবে পুলিশের সন্দেহ, ওই যুবতীকে একদিন বা দুই দিন আগে অন্য কোনও জায়গায় খুন করা হয়েছিল। তারপর দেহাংশগুলি ব্যাগে ভরে শনিবার রাতে ট্রেনের কামরার মধ্যে ফেলে দেওয়া হয়েছিল। ওই যুবতীর নাম-পরিচয় জানার চেষ্টা করছেন পুলিশকর্মীরা। কে বা কারা এই ঘটনা ঘটাল, সেটাও খতিয়ে দেখতে শুরু করেছে ইন্দোর জিআরপি থানার পুলিশ।