Congress MLA: অনুষ্ঠানে বন্দুক উঁচিয়ে নাচছেন বিধায়ক, ভাইরাল ভিডিয়ো

একটি বেসরকারি অনুষ্ঠানে ঘটনাটি ঘটলেও বিধায়কের বন্দুক নিয়ে নাচার ঘটনা ক্যামেরাবন্দি হয়েছে এবং বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই ভিডিয়ো ভাইরাল। বিধায়কের হাতে বন্দুক এবং সেটি নিয়ে নাচের ঘটনার তীব্র নিন্দায় সরব হয়েছেন বিরোধীরা।

Congress MLA: অনুষ্ঠানে বন্দুক উঁচিয়ে নাচছেন বিধায়ক, ভাইরাল ভিডিয়ো
কংগ্রেস বিধায়কের নাচের ভিডিয়ো ভাইরা।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 02, 2023 | 5:58 PM

ইন্দোর: নববর্ষ উদযাপনের অনুষ্ঠান। সেখানে বন্দুক উঁচিয়ে নাচছেন বিধায়ক। এটি কোনও সিনেমার ক্লিপিংস নয়, মধ্যপ্রদেশের আন্নুপুর এলাকার ঘটনা। কংগ্রেস বিধায়কের হাতে বন্দুক নিয়ে নাচার ভিডিয়ো বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি TV9 বাংলা। তবে বিধায়ক বলে তিনি রেহাই পাবেন না। ওই বিধায়কের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে মধ্যপ্রদেশ পুলিশ। তাঁর বিরুদ্ধে কড়া পদক্ষেপ করার নির্দেশ দিয়েছেন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বন্দুক হাতে নিয়ে নাচার ঘটনায় অভিযুক্ত ওই বিধায়কের নাম সুনীল সরফ। আন্নুপুর এলাকায় এক বেসরকারি অনুষ্ঠানে কংগ্রেস দলের সদস্য সুনীল সরফ মধ্যপ্রদেশের কোতমা বিধানসভা কেন্দ্রের বিধায়ক। প্রকাশ্যে তাঁর বন্দুক উঁচিয়ে নাচার ঘটনার ভিডিয়োটি খতিয়ে দেখা হচ্ছে। ওই বিধায়কের বিরুদ্ধে আইনত পদক্ষেপ করা হবে।

ভিডিয়োটিতে ঠিক কী দেখা যাচ্ছে?

ভাইরাল হওয়া ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, নববর্ষ উদযাপনের একটি অনুষ্ঠান চলছে। হিন্দি গান গাইছেন শিল্পীরা। মঞ্চের নীচে দর্শকের আসনে বসেছিলেন কংগ্রেস বিধায়ক সুনীল সরফ। হঠাৎ করেই অনুষ্ঠান উদ্যোক্তাদের একজন সুনীল সরফকে হাত ধরে মঞ্চে নিয়ে আসেন। তখন সুনীল সরফ ওই শিল্পীদের সঙ্গে গানে গলা মেলান এবং উত্তেজনার সঙ্গে প্যান্টের পকেট থেকে একটি রিভলভার বের করেন। তারপর সেটি উঁচিয়ে উদ্দাম নাচ শুরু করেন তিনি। বিধায়কের সঙ্গে মঞ্চে উপস্থিত শিল্পী এবং অনুষ্ঠান উদ্যোক্তারাও হিন্দি গানের সঙ্গে নাচে সামিল হন।

একটি বেসরকারি অনুষ্ঠানে ঘটনাটি ঘটলেও বিধায়কের বন্দুক নিয়ে নাচার ঘটনা ক্যামেরাবন্দি হয়েছে এবং বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই ভিডিয়ো ভাইরাল। বিধায়কের হাতে বন্দুক এবং সেটি নিয়ে নাচের ঘটনার তীব্র নিন্দায় সরব হয়েছেন বিরোধীরা। এরপরই ওই জনপ্রতিনিধির বিরুদ্ধে কড়া পদক্ষেপের নির্দেশ দেন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী ডা. নরোত্তম মিশ্র। তিনি কংগ্রেস বিধায়কের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করার ব্যাপারে আন্নুপুর এসপি-কে নির্দেশ দিয়েছেন।

প্রসঙ্গত, কংগ্রেস বিধায়ক সুনীল সরফের বিতর্কে জড়ানোর ঘটনা অবশ্য এটা প্রথম নয়। গত অক্টোবরে তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন এক মহিলা। রিওয়াঞ্চল এক্সপ্রেস ট্রেনে ওই মহিলাকে বিধায়ক যৌন হেনস্থা করেন বলে অভিযোগ। তারপর ঘটনাটি টুইট করে সাহায্যও চেয়েছিলেন ওই মহিলা।