Crime in Sangam Vihar: প্রেমের ‘শাস্তি’-তে বাদ গেল যুবকের যৌনাঙ্গ, থেঁতলালো মাথা! প্রকাশ্যে সিসিটিভির হাড়কাঁপানো ছবি!

Murder: বৃহস্পতিবার রাতে বিয়েবাড়ি থেকে হেঁটেই বাড়ি ফিরছিলেন ওই যুবক। সেই সময় কিছু দুষ্কৃতী হঠাৎ পথ রোধ করে। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, কিছুক্ষণ কথা কাটাকাটির পর ওই  দুষ্কৃতিরা আচমকা ধারাল অস্ত্র দিয়ে ওই যুবকের উপর এলোপাথাড়ি কোপ মারতে শুরু করে।

Crime in Sangam Vihar: প্রেমের 'শাস্তি'-তে বাদ গেল যুবকের যৌনাঙ্গ, থেঁতলালো মাথা! প্রকাশ্যে সিসিটিভির হাড়কাঁপানো ছবি!
সিসিটিভি ফুটেজে ধরা পড়ল ছবি, নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Dec 24, 2021 | 12:25 PM

নয়া দিল্লি: ভালবাসতেন এক তরুণীকে। সেই প্রেমের সম্পর্কই কাল হল। ভালবেসেই ঘোরতর ‘শাস্তির’ মুখে পড়লেন যুবক। প্রেম করার অপরাধে যুবকের যৌনাঙ্গ কেটে দেওয়ার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি দিল্লির সঙ্গমবিহারের (Sangam Vihar)! সিসিটিভি ফুটেজে ধরা পড়ল সেই নারকীয় ছবি!

ঠিক কী হয়েছিল? 

দিল্লির বাসিন্দা ওই যুবক বৃহস্পতিবার রাতে বিয়ে বাড়ি থেকে ফিরছিলেন। সঙ্গে ছিল তাঁর বন্ধুও। সেইসময়, আচমকা কিছু দুষ্কৃতী এসে ওই যুবকের উপর হামলা চালায় বলে অভিযোগ। নিজ এলাকারই একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ হওয়ার কারণে এই হামলা চালানো হয়েছে বলে অভিযোগ আহতের পরিবারের।

বৃহস্পতিবার রাতে বিয়েবাড়ি থেকে হেঁটেই বাড়ি ফিরছিলেন ওই যুবক। সেই সময় কিছু দুষ্কৃতী হঠাৎ পথ রোধ করে। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, কিছুক্ষণ কথা কাটাকাটির পর ওই  দুষ্কৃতিরা আচমকা ধারাল অস্ত্র দিয়ে ওই যুবকের উপর এলোপাথাড়ি কোপ মারতে শুরু করে। আহত ওই যুবক মাটিতে পড়ে গেলে, রাস্তার ধারে পড়ে থাকা পাথরের চাঁই দিয়ে মাথা থেঁতলে দেওয়া হয়, কেটে ফেলা হয় যৌনাঙ্গ। যন্ত্রণায় কাতরাতে কাতরাতে সেখানেই অজ্ঞান হয়ে পড়ে যান ওই যুবক। তাঁর বন্ধুও গুরুতর চোট পান। এদিকে, চিৎকার শুনতে পেয়ে ছুটে আসেন আশেপাশের মানুষ। তাঁরাই ওই দুই যুবককে উদ্ধার করে দিল্লির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন।

কিন্তু, তারপরেও শেষ রক্ষা হয়নি। হাসপাতালেই শুক্রবার সকালে মৃত্যু হয় যতীন নামের ওই যুবকের। হামলার ঘটনায়, পুলিশ একটি স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই হামলার ঘটনায় প্রায় ৩০০০ টাকার উপর লুঠও করেছে দুষ্কৃতীরা। অভিযুক্তদের মধ্যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। খুনের ঘটনায় মূল অভিযুক্ত রমজানকে গ্রেফতার করা হয়েছে। বাকি দুই ধৃত নাবালক বলেই জানিয়েছে পুলিশ।

সূত্রের খবর, রমজানের বোনের সঙ্গেই সম্পর্কে জড়িয়েছিলেন যতীন। প্রেমের সম্পর্ক প্রকাশ্যে চলে আসার পরেই বেশ কিছুদিন ধরে যতীনকে নিশানা করেছিলেন রমজান। বৃহস্পতিবার রাতে নিজের কিছু সঙ্গীদের নিয়ে সেই সুযোগই কাজে লাগান তিনি। খোদ রাজধানীর বুকে এমন শিহরিত হত্যাকাণ্ডের জেরে কার্যত চাঞ্চল্য ছড়িয়েছে। তবে এই খুনের নেপথ্যে আর কোনও কারণ রয়েছে কি না তাও খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন তদন্তকারীরা।

তবে কেবল দিল্লিতেই নয়, বিভিন্ন সময়ে নীতিপুলিশির ছবি বাংলাতেও দেখা গিয়েছে। বিশেষ করে উত্তরবঙ্গে সম্পর্কের অপরাধে আদিবাসী মহিলাকে উলঙ্গ করে মারধর বা চুল কেটে দেওয়ার মতো নারকীয় ঘটনার ছবি সামনে এসেছে। এ বার, খোদ দেশের রাজধানীতে এমন ঘটনা ঘটায় কার্যত চাঞ্চল্য ছড়িয়েছে সংশ্লিষ্ট মহলে।

আরও পড়ুন: Gangasagar Mela: চিন্তা বাড়াচ্ছে ওমিক্রন, গঙ্গাসাগরে ই-স্নানেই ‘পুণ্য অর্জন’, ঘরে বসেই সন্ধ্যারতি দেখার সুযোগ! 

আরও পড়ুন: Bikashranjan Bhattacharya on Deocha Pachami Project: দেউচা পাচামিতে ‘তৃণমূলী সন্ত্রাস’! ফেসবুকে বিস্ফোরক বিকাশরঞ্জন ভট্টাচার্য

আরও পড়ুন: Shankar Ghosh in Siliguri: ‘বামেরা অপ্রাসঙ্গিক শিলিগুড়িতে’, পুরভোটে জোর প্রচারে বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষ