Beaten to Death: মা-দিদির সঙ্গে এমন কাজ? বন্ধুদের নিয়ে পিটিয়ে খুন করল ছেলে

Delhi: বাড়িওয়ালা এবং আরও দুজনকে সঙ্গে করে নিয়ে এসে আক্রমণ করে মত্ত বাবার উপর। বেসবল ব্যাট এবং লাঠি দিয়ে পিটিয়ে খুন করে তাঁরা।

Beaten to Death: মা-দিদির সঙ্গে এমন কাজ? বন্ধুদের নিয়ে পিটিয়ে খুন করল ছেলে
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Nov 16, 2022 | 3:56 PM

নয়াদিল্লি: ৫০ বছরের এক ব্যক্তিকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল তাঁর নাবালক ছেলে ও তিন জনের বিরুদ্ধে। পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তি রোজই মদ খেতেন। এবং কোনও কাজ করতেন না। মদ খাওয়ার টাকা নিয়ে স্ত্রী এবং মেয়ের সঙ্গে নিয়মিত ঝামেলা হত মৃত ব্যক্তির। তিনি মারধর করতেন বলেও অভিযোগ। এ নিয়ে সংসারে লেগে থাকত নিত্য অশান্তি। এতে বিরক্ত হয়েই ওই নাবালক নিজের বাবাকে খুন করেছে বলে জানা গিয়েছে। সম্প্রতি ঘটনাটি ঘটেছে দিল্লিতে। সম্প্রতি ব্যক্তির সঙ্গে ঝগড়া করে বাড়ি থেকে বেরিয়ে যায় ওই নাবালকের মা। এর পর বাড়িওয়ালা এবং আরও দুজনকে সঙ্গে করে নিয়ে এসে আক্রমণ করে মত্ত বাবার উপর। বেসবল ব্যাট এবং লাঠি দিয়ে পিটিয়ে খুন করে তাঁরা। দিল্লির নেতাজি সুভাষ প্লেসের এই ঘটনায় ওই নাবালককে আটক করেছে পুলিশ এবং বাকি অভিযুক্তদের গ্রেফতার করেছে।

মৃত ব্যক্তির স্ত্রী জানিয়েছেন, স্বামীর সঙ্গে ঝগড়ার পর এক আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন তিনি। তার পরই ছেলে এই কাণ্ড করেছেন বলে জানতে পারেন। সিসিটিভি ক্যামেরার সূত্র ধরে অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। পুলিশ জানিয়েছে, প্রথমে পুলিশকে ভুল পথে চালিত করার চেষ্টা করে অভিযুক্ত নাবালক। কিন্তু পরে সে নিজের অপরাধ স্বীকার করে।

পুলিশি্ জেরায় অভিযুক্ত নাবালক জানিয়েছে, তার বাবা কোনও কাজ করেন না এবং মদে আসক্ত। তাঁর দিদি এবং মা কাজ করে সংসার চালান। কিন্তু বাবা তার মা ও দিদিকে মদের টাকা দেওয়া নিয়ে প্রায়শই হেনস্থা করতেন। দীর্ঘ দিন ধরে এই ঘটনা তার মনে ক্ষোভের সৃষ্টি করেছিল। খুনের আগের দিনও মৃত তাঁর স্ত্রীকে হেনস্থা করেছিলেন বলে অভিযোগ। ওই ঝগড়ার পরই নাবালকের মা বাড়ি থেকে চলে যান। তখন বাড়িওয়ালা এবং পাড়ার দুই দাদাকে সঙ্গে নিয়ে বাবার উপর হামলা চালায় এবং পিটিয়ে খুন করে।