Jacqueline Fernandez: ২০০ কোটির তোলাবাজিতে মদত দিত জ্যাকলিনও? ৮ ঘণ্টার জেরার পরও ফের তলব বলি অভিনেত্রীকে

Jacqueline Fernandez: প্রথম দফার জেরার পরই পুলিশের তরফে জানানো হয়েছিল, জ্যাকলিনের বয়ানে অসঙ্গতি রয়েছে। সুকেশের সঙ্গে তাঁর কী সম্পর্ক, তা নিয়ে বিভিন্ন সময়ে বিভিন্ন দাবি করছেন তিনি।

Jacqueline Fernandez: ২০০ কোটির তোলাবাজিতে মদত দিত জ্যাকলিনও? ৮ ঘণ্টার জেরার পরও ফের তলব বলি অভিনেত্রীকে
দিল্লি পুলিশের তরফে ফের তলব জ্যাকলিনকে।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2022 | 9:07 AM

নয়া দিল্লি: সময়টা খারাপই যাচ্ছে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের। ২০০ কোটির আর্থিক দুর্নীতি মামলায় ফের তলব করা হল জ্যাকলিন ফার্নান্ডেজ। দিল্লি পুলিশের তরফে বলিউড অভিনেত্রীকে জেরার জন্য তলব করা হয়েছে। আজ, সোমবার সকাল ১১টায় তাঁকে দিল্লি পুলিশের ইকোনমিক অফেন্স উইংয়ে হাজিরা দিতে বলা হয়েছে। ২০০ কোটির আর্থিক প্রতারণা মামলার প্রধান চক্রী সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকলিনের কী সম্পর্ক এবং আর্থিক প্রতারণায় তিনিও জড়িত ছিলেন কি না, তা খতিয়ে দেখছে পুলিশ ও এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।

গত সপ্তাহের বুধবারই অভিনেত্রী জ্যাকলিনকে জেরার জন্য তলব করেছিল দিল্লি পুলিশ। প্রায় আট ঘণ্টা ধরে তাঁকে জেরা করা হয়। পিঙ্কি ইরানি, যার মাধ্যমে সুকেশের সঙ্গে পরিচয় হয়েছিল জ্যাকলিনের, তাঁকেও একসঙ্গে বসিয়ে জেরা করা হয়। সূত্রের খবর, জ্যাকলিনের সঙ্গে আলাপ করিয়ে দেওয়ার জন্য পিঙ্কিকে কয়েক কোটি টাকা দিয়েছিল সুকেশ চন্দ্রশেখর।

প্রথম দফার জেরার পরই পুলিশের তরফে জানানো হয়েছিল, জ্যাকলিনের বয়ানে অসঙ্গতি রয়েছে। সুকেশের সঙ্গে তাঁর কী সম্পর্ক, তা নিয়ে বিভিন্ন সময়ে বিভিন্ন দাবি করছেন তিনি। তথ্য গোপন করার অভিযোগও করা হয়েছে। ইতিমধ্যেই ইডির চার্জশিটেও ২০০ কোটির আর্থিক প্রতারণা ও তোলাবাজি মামলায় সুকেশ চন্দ্রশেখরের পাশাপাশি জ্য়াকলিন ফার্নান্ডেজকেও অভিযুক্ত হিসাবেই উল্লেখ করা হয়েছে। এরপরই দিল্লি পুলিশও তদন্ত শুরু করে। সুকেশ চন্দ্রশেখরের তোলাবাজি চক্রে জ্যাকলিনের কোনও ভূমিকা রয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

এখনও অবধি তদন্তে জানা গিয়েছে যে, সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে যথেষ্ট ঘনিষ্ঠ সম্পর্ক ছিল জ্যাকলিন ফার্নান্ডেজের। তাঁর উপরে কয়েক কোটি টাকা খরচ করেছিলেন সুকেশ। দামি দামি বিদেশি ব্যাগ, জুতো থেকে শুরু করে বিএমডব্লু গাড়ি, একাধিক মূল্যবান উপহার পেয়েছিলেন জ্যাকলিন। সুকেশের দাবি, জ্যাকলিনের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। যদিও জ্যাকলিন গোটা বিষয়টাই অস্বীকার করেছেন।