২ বছর আগের খুনের প্রতিশোধ নিল ভাই, ভর দুপুরে রাস্তায় খুন রাজস্থানের চিকিৎসক দম্পতি

শুক্রবার বিকেল ৪.৪৫ নাগাদ ভরতপুরের একটি ট্রাফিক সিগন্যালে আচমকাই গাড়ির সামনে বাইক নিয়ে দাঁড়িয়ে পড়ে দুই ব্যক্তি। জানলার কাঁচ নামাতেই তাঁরা এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। ঘটনাস্থলেই মারা যান ওই দম্পতি।

২ বছর আগের খুনের প্রতিশোধ নিল ভাই, ভর দুপুরে রাস্তায় খুন রাজস্থানের চিকিৎসক দম্পতি
গাড়ির জানলা দিয়ে গুলি চালাচ্ছে আততায়ীরা।
Follow Us:
| Updated on: May 29, 2021 | 11:30 AM

ভরতপুর: ব্যস্ত ট্রাফিক সিগন্যালে গাড়ির পাশে এসে দাড়াল একটি বাইক। সিগন্যাল খোলার আগেই গাড়ির ভিতরে বসে থাকা চিকিৎসক দম্পতিকে গুলি করে পালাল ওই দুই বাইক আরোহী। গোটা ঘটনাটি ধরা পড়ে রাস্তায় লাগানো সিসিটিভি ক্যামেরায়। ঘটনাটি ঘটেছে রাজস্থানের ভরতপুরে।

শুক্রবার বিকেল ৪.৪৫ নাগাদ ভরতপুরের একটি ট্রাফিক সিগন্যালে খুন হন ওই চিকিৎসক দম্পতি। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, আচমকাই সিগন্যালের সামনে চিকিৎসকের গাড়িটিকে ওভারটেক করে বাইকটি। চালককে ধমক দিতে গাড়ির জানলার কাঁচ নামাতেই তাঁদের লক্ষ্য করে গুলি চালান বাইকের পিছনে বসা ব্যক্তি।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, প্রতিশোধ নিতেই ওই দম্পতিকে রাস্তার মাঝে খুন করা হয়েছে। জানা গিয়েছে, চিকিৎসক দম্পতির বিরুদ্ধে দুই বছর আগে এক মহিলাকে খুনের অভিযোগ দায়ের হয়।

চিকিৎসকের সঙ্গে ওই মহিলার বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল বলেই সন্দেহ। ওই চিকিৎসকের স্ত্রী ও মায়ের বিরুদ্ধে খুনের অভিযোগ ওঠে। যদিও সেই মামলার নিষ্পত্তি এখনও হয়নি। গতকাল খুনের ঘটনায় অভিযুক্ত ওই ব্যক্তি দুই বছর আগে খুন হওয়া ওই মহিলার ভাই বলেই জানা গিয়েছে।

আরও পড়ুন: Corona Cases Lockdown News Live: ৪৫ দিনে সর্বনিম্ন সংক্রমণ, করোনাকে হার মানালেন আড়াই কোটি ভারতীয়