Dog Eats Newborn Alive: ভয়ঙ্কর! হাসপাতালের বেড থেকে দুধের শিশুকে তুলে নিয়ে গিয়ে খুবলে খেল কুকুর!

Dog Eats Newborn Alive: জানা গিয়েছে, গত ২৫ জুন পানিপথের একটি বেসরকারি হাসপাতালে জন্মগ্রহণ করে ওই শিশুটি। গতকাল, মঙ্গলবার শিশুটিকে নিয়ে যখন তাঁর মা ঘুমোচ্ছিল, তখনই একটি পথ কুকুর শিশুটিকে বিছানা থেকে তুলে নিয়ে যায়।

Dog Eats Newborn Alive: ভয়ঙ্কর! হাসপাতালের বেড থেকে দুধের শিশুকে তুলে নিয়ে গিয়ে খুবলে খেল কুকুর!
প্রতীকী চিত্র
TV9 Bangla Digital

| Edited By: ঈপ্সা চ্যাটার্জী

Jun 29, 2022 | 6:24 PM

চণ্ডীগঢ়: বিছানায় ঘুমোচ্ছিলেন মা, পাশেই শোয়ানো ছিল সদ্যজাত। হঠাৎ ঘুম ভেঙে উঠে দেখলেন, উধাও সন্তান। চারিদিকে খোঁজ করেও কোথাও পাওয়া গেল না শিশুটিকে। বাচ্চা চুরির আশঙ্কায় ভীত যখন সবাই, তখনই জানা গেল হাসপাতাল লাগোয়া এক জমিতেই কুকুরের মুখে কিছু একটা ঝুলতে দেখা গিয়েছে। সঙ্গে সঙ্গে ছুটে সেখানে গিয়েই আঁতকে উঠলেন পরিবারের সদস্য ও হাসপাতাল কর্মীরা। দেখা গেল সদ্যজাত শিশুটিকেই খুবলে খাচ্ছে কুকুর। ঘটনাটি ঘটেছে হরিয়ানার পানিপথে। হাজার চেষ্টা করা হলেও, সদ্যজাত শিশুটিকে বাঁচানো যায়নি।

জানা গিয়েছে, গত ২৫ জুন পানিপথের একটি বেসরকারি হাসপাতালে জন্মগ্রহণ করে ওই শিশুটি। গতকাল, মঙ্গলবার শিশুটিকে নিয়ে যখন তাঁর মা ঘুমোচ্ছিল, তখনই একটি পথ কুকুর শিশুটিকে বিছানা থেকে তুলে নিয়ে যায়। পাশের একটি ফাঁকা জমিতেই শিশুটিকে খুবলে খায় কুকুরটি। ঘটনাটি জানাজানি হতেই হাসপাতালে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরিস্থিতি সামাল দিতে আসে পুলিশ। শিশুটির দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

তিনদিনের ওই শিশুর মৃত্যুতে হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধেই গাফিলতির অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও হাসপাতালের দাবি, এই ঘটনায় তাদের কোনও দোষ নেই। সদ্যজাত শিশুটির পাশে তাঁর মা ছাড়াও পরিবারের একাধিক সদস্য উপস্থিত ছিলেন। তারাও দেখতে পাননি যে কুকুরটি কখন শিশুটিকে তুলে নিয়ে গিয়েছে।

জানা গিয়েছে, দুই দিন আগেই সদ্যজাত শিশু ও মাকে জেনারেল ওয়ার্ডে স্থানান্তরিত করা হয়েছিল। মঙ্গলবার দুপুরে যখন তাঁরা ঘুমোচ্ছিলেন, সেই সময়ে কুকুরটি বিছানা থেকে শিশুটিকে তুলে নিয়ে যায়। সেই সময় ওয়ার্ডে উপস্থিত ছিলেন শিশুটির ঠাকুমা ও মাসি। কিন্তু তাঁরাও ঘুমোচ্ছিলেন বলেই জানা যায়। দুপুর ২ টো ১৫ মিনিট নাগাদ তাঁরা যখন ঘুমোচ্ছিলেন, সেই সময়ই কুকুরটি ওয়ার্ডে ঢুকে পড়ে এবং শিশুটিকে তুলে নিয়ে চলে যায়।

দীর্ঘক্ষণ খোঁজাখুঁজির পর অবশেষে হাসপাতালের পাশের জমি থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। ফের হাসপাতালে নিয়ে যাওয়া হলেও, শিশুটির প্রায় গোটা শরীরই খুবলে খেয়ে নিয়েছিল। কুকুরের কামড়েই শিশুটির মৃত্যু হয়।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla