Petrol Bomb Hurled: কথা শোনেনি ঠাকুর, নেশায় চুর হয়ে মন্দিরে বোমা মারলেন যুবক!

Tamil Nadu: অভিযুক্ত মুরলী কৃষ্ণণ নিয়মিত ওই মন্দিরে যেতেন। দিন কয়েক আগেই জামিনে মুক্তি পেয়েছিলেন তিনি। কোনও কারণে ভগবানের উপরে রাগ হওয়ায় বৃহস্পতিবার ওই যুবক আকণ্ঠ মদ্যপান করে এসে মন্দিরে পেট্রোল বোমা ছোড়েন। ওই সময়ে মন্দিরে পুজো করছিলেন পুরোহিতরা

Petrol Bomb Hurled: কথা শোনেনি ঠাকুর, নেশায় চুর হয়ে মন্দিরে বোমা মারলেন যুবক!
এই মন্দিরে বোমা ছোড়া হয়। পাশে, অভিযুক্ত। Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Nov 11, 2023 | 7:35 AM

চেন্নাই: প্রতিদিন নিয়ম করে মন্দিরে যেতেন। ঈশ্বরের কাছে রোজই প্রার্থনা করতেন। কিন্তু দীর্ঘ সময় অপেক্ষা করার পরও কথা শোনেনি ভগবান। পূরণ হয়নি মনস্কামনা। সেই রাগেই মারাত্মক কাণ্ড ঘটালেন যুবক। আকণ্ঠ মদ্যপান করে মন্দিরে ছুড়লেন বোমা! সোজা মূর্তির পায়ের সামনেই পড়ে সেই বোমা (Bomb)। ঘটনার পরই গ্রেফতার করা হয় যুবককে।

ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর (Tamil Nadu) চেন্নাইয়ে (Chennai)। শ্রী বীরভদ্রস্বামী মন্দিরে পেট্রোল বোমা ছুড়ে মারেন ৩৯ বছরের এক যুবক। ঘটনাটি ঘটানোর সময় অভিযুক্ত মদ্যপ ছিলেন বলেই জানা গিয়েছে। অভিযোগ পাওয়ার পরই ঘটনাস্থলে যায় পুলিশ। মন্দির ও আশেপাশের সিসিটিভি ফুটেজ (CCTV Footage) দেখে অভিযুক্তকে চিহ্নিত করা হয় এবং পরে গ্রেফতার করা হয়।

পুলিশের তরফে জানানো হয়েছে, অভিযুক্ত মুরলী কৃষ্ণণ নিয়মিত ওই মন্দিরে যেতেন। দিন কয়েক আগেই জামিনে মুক্তি পেয়েছিলেন তিনি। কোনও কারণে ভগবানের উপরে রাগ হওয়ায় বৃহস্পতিবার ওই যুবক আকণ্ঠ মদ্যপান করে এসে মন্দিরে পেট্রোল বোমা ছোড়েন। ওই সময়ে মন্দিরে পুজো করছিলেন পুরোহিতরা। পেট্রোল বোমাটি ঠিক প্রতিমার সামনে পড়ে। বিস্ফোরণের পরই আগুন ধরে যায়। যদিও মন্দিরে উপস্থিত পুরোহিত ও ভক্তদের তৎপরতায় সঙ্গে সঙ্গেই আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়।

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, মন্দিরের কাছেই একটি দোকানে বসে মদের বোতলে পেট্রোল ভরেন কৃষ্ণণ। তারপর সেটি নিয়ে গিয়ে আগুন জ্বালিয়ে মন্দিরের ভিতরে ছুড়ে মারেন। অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।

এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে সরব তামিলনাড়ুর বিজেপি প্রধান কে আন্নামালাই। তিনি এক্স হ্যান্ডেলে লেখেন, “বিজেপি অফিসে পেট্রোল বোমা ছোড়া হল, তারপর রাজভবনে, এখন মন্দিরের ভিতরেও পেট্রোল বোমা ছোড়া হল। অত্যন্ত ভয়ঙ্কর ঘটনা। তামিলনাড়ুতে আইন-শৃঙ্খলা তলানিতে এসে ঠেকেছে।”