মসজিদে যাওয়ার পথে জঙ্গলে টেনে এনে মার বৃদ্ধকে, ‘পাকিস্তানি চর’ বলে কেটে দেওয়া হল দাড়ি

ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। পরবেশ গুজ্জর নামে সন্দেহভাজন এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

মসজিদে যাওয়ার পথে জঙ্গলে টেনে এনে মার বৃদ্ধকে, 'পাকিস্তানি চর' বলে কেটে দেওয়া হল দাড়ি
ভাইরাল সেই ছবি
Follow Us:
| Updated on: Jun 14, 2021 | 7:11 PM

গাজিয়াবাদ: অটো থেকে নামিয়ে মারধর করা হয়েছে আব্দুল সামাদ নামে এক ব্যক্তিকে। ‘জয় শ্রী রাম’ ধ্বনি উচ্চারণ করতে বাধ্য করা হয়েছে তাঁকে। এমনই অভিযোগ উঠেছে উত্তরপ্রদেশের গাজিয়াবাদে। গত ৫ জুনের ঘটনা। সম্প্রতি ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। আব্দুল সামাদ জানিয়েছেন, তিনি মসজিদে যাচ্ছিলেন, সেই সময় এই ঘটনা ঘটে। ইতিমধ্যেই এই ঘটনায় অভিযুক্ত সন্দেহে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

অভিযোগ ওই ব্যক্তিকে অটো থেকে নামিয়ে জোর করে একটি কুঁড়েঘরে নিয়ে যায় কয়েকজন যুবক। তারা ‘জয়শ্রী রাম’ ও ‘বন্দেমাতরম’ স্লোগান দিচ্ছিল বলে জানিয়েছেন ওই বৃদ্ধ। আক্রান্ত ব্যক্তিকেও ওই স্লোগান দিতে বাধ্য করা হয়। এরপর ওই ব্যক্তিকে বেধড়ক মারধর করা হয় তাঁকে। আক্রান্তদের মধ্যে এক যুবক সাদা টি-শার্ট ও নীল রঙের প্যান্ট পরেছিল বলে জানা গিয়েছে।

মারধরের ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, ছুরি হাতাচ্ছে ওই যুবকেরা। হামলাকারীদের কাছে রীতিমতো ক্ষমা চাইতে হচ্ছে আব্দুল সামাদকে। আক্রান্ত ব্যক্তি জানান, অটো নিয়ে যাওয়ার সময় লিফট চেয়ে কয়েকজন যুবক অটোর মধ্যে ঢুকে পড়ে। তারা জঙ্গলে নিয়ে গিয়ে শাসায়। তারপর মোবাইল কেড়ে নেওয়া হয়। ছুরি দিয়ে দাড়ি কেটে দেয় ওই যুবকেরা। অন্যান্য মুসলিম ব্যক্তিদের উপর হামলার ভিডিয়ো তাঁকে দেখানো হয় বলেও দাবি করেছেন সামাদ।

আরও পড়ুন: সবাই ঠিক মতো ভ্যাকসিন পাচ্ছে? খতিয়ে দেখতে স্বেচ্ছাসেবীদের নামাচ্ছে বিজেপি

এই ঘটনায় মামলা রুজু করেছে পুলিশ। পরবেশ গুজ্জর নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।