Navjot Singh Sidhu: ‘সরি তোমার জন্য আর অপেক্ষা করতে পারলাম না…’, মারণ ক্যানসার ধরা পড়তেই সিধুকে আবেগঘন চিঠি স্ত্রীর

Navjot Kaur's Letter: টুইটে সিধুর স্ত্রী লেখেন, "তোমার জন্য অপেক্ষা করেছি, বারংবার সুবিচার পাওয়া থেকে বঞ্চিত হতে দেখেছি তোমায়। সত্য় অত্য়ন্ত শক্তিশালী কিন্তু এটি অনেক সময়সাপেক্ষ। এটা কলিযুগ।"

Navjot Singh Sidhu: 'সরি তোমার জন্য আর অপেক্ষা করতে পারলাম না...', মারণ ক্যানসার ধরা পড়তেই সিধুকে আবেগঘন চিঠি স্ত্রীর
নভজোৎ সিং সিধু ও তাঁর স্ত্রী। ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2023 | 12:28 PM

চণ্ডীগঢ়:  শরীরে বাসা বেঁধেছে মারণ কর্কটরোগ (Cancer)। কঠিন এই লড়াইয়ে পাশে প্রয়োজন প্রিয়জনদের। কিন্তু সেই ভাগ্য আর কোথায়! স্বামী যে জেলবন্দি। প্রাক্তন ক্রিকেটার তথা কংগ্রেস নেতা নভজোৎ সিং সিধুর (Navjot Singh Sidhu) স্ত্রী নভজোৎ কৌরের (Navjot Kaur) ক্য়ানসার ধরা পড়েছে। তিনি নিজেই টুইটারে পোস্ট করে জানান, স্টেজ ২ ইনভেসিভ ক্যানসার (Stage 2 Invasive Cancer) ধরা পড়েছে তাঁর। এই সময়ে তাঁর স্বামী নভজোৎ সিং সিধুকে পাশে চাইলেও, তা পাচ্ছেন না কারণ সিধু জেলবন্দি।

বৃহস্পতিবার টুইটারে নভজোৎ কৌর টুইট করে লেখেন, “ও (নভজোৎ সিং সিধু) জেলে রয়েছে এমন অপরাধের জন্য, যা ও করেইনি। যারা এই ঘটনায় অভিযুক্ত, তাদের মাফ করে দিও। হয়তো তোমার জন্য বাইরে বসে অপেক্ষা করাটা আরও বেশি কষ্টকর। চেষ্টা করছি কষ্ট ভুলে থাকার, তা ভাগ করে নেওয়ার।”

পরের টুইটে তিনি আরও লেখেন, “তোমার জন্য অপেক্ষা করেছি, বারংবার সুবিচার পাওয়া থেকে বঞ্চিত হতে দেখেছি তোমায়। সত্য় অত্য়ন্ত শক্তিশালী কিন্তু এটি অনেক সময়সাপেক্ষ। এটা কলিযুগ। সরি, আমায় ক্ষমা করো তোমার জন্য অপেক্ষা করতে পারলাম না কারণ স্টেজ ২ ইনভেসিভ ক্যানসার ধরা পড়েছে। আজ ছুরি চলবে আমার উপরে। কাউকে দোষারোপ করতে চাই না কারণ এটা ঈশ্বরের পরিকল্পনা। পারফেক্ট।”

সিধুর স্ত্রীর এই আবেগঘন টুইট দেখার পরই অনেকেই সমবেদনা জানান এবং তাঁর দ্রুত আরোগ্য কামনা করেন। সিধুর অবর্তমানে পঞ্জাবের কংগ্রেস সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে অমরিন্দর সিং রাজাকে। তিনিও টুইট করে লেখেন, “আমি অত্যন্ত দুঃখিত যে আপনাকে অস্ত্রোপচার করাতে হচ্ছে। তবে ঈশ্বরকে ধন্যবাদ যে সঠিক সময়ে রোগ ধরা পড়েছে। আপনার দ্রুত আরোগ্য কামনা করি।”

উল্লেখ্য, ৩৪ বছর পুরনো একটি মামলায় বর্তমানে জেলবন্দি নভজেৎ সিং সিধু। গাড়ি ধাক্কায় এক ব্যক্তির মৃত্যুর মামলাতেই ২০২২ সালের মে মাসে সুপ্রিম কোর্টের তরফে সিধুকে ১ বছরের জন্য জেলের সাজা দেওয়া হয়। বর্তমানে পাটিয়ালা সেন্ট্রাল জেলে বন্দি রয়েছেন সিধু।