PM Narendra Modi: দীর্ঘ অপেক্ষার পর ভারতরত্নে সম্মানিত প্রাক্তন প্রধানমন্ত্রী নরসিমহা রাও, দেখা করে মোদীকে ধন্যবাদ জানালেন গোটা পরিবার

PM Narendra Modi: মঙ্গলবার নির্বাচনী প্রচার করতে তেলঙ্গানায় যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রাজভবনে তাঁর সঙ্গে দেখা করতে আসেন পিভি নরসিমহা রাওয়ের গোটা পরিবার। ছিলেন নরসিমহা রাওয়ের ছেলে পিভি প্রভাকর রাও। কন্যা বাণী দেবী, জামাতা কে আর নন্দন ও নাতি এনভি সুভাষ।

PM Narendra Modi: দীর্ঘ অপেক্ষার পর ভারতরত্নে সম্মানিত প্রাক্তন প্রধানমন্ত্রী নরসিমহা রাও, দেখা করে মোদীকে ধন্যবাদ জানালেন গোটা পরিবার
প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে নরসিমহা রাওয়ের গোটা পরিবার।Image Credit source: Twitter
Follow Us:
| Updated on: May 08, 2024 | 6:23 AM

হায়দরাবাদ: প্রাক্তন প্রধানমন্ত্রী পিভি নরসিমহা রাও-কে ভারতরত্নে সম্মানিত করেছে কেন্দ্রীয় সরকার। এত বছর পর প্রাক্তন প্রধানমন্ত্রীকে ভারতরত্নে সম্মানিত করার জন্য় নরসিমহা রাওয়ের পরিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করে, তাঁকে ধন্যবাদ জানালেন।

মঙ্গলবার নির্বাচনী প্রচার করতে তেলঙ্গানায় যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রাজভবনে তাঁর সঙ্গে দেখা করতে আসেন পিভি নরসিমহা রাওয়ের গোটা পরিবার। ছিলেন নরসিমহা রাওয়ের ছেলে পিভি প্রভাকর রাও। কন্যা বাণী দেবী, জামাতা কে আর নন্দন ও নাতি এনভি সুভাষ। প্রধানমন্ত্রী প্রায় আধ ঘণ্টা আলাপচারিতা করেন তাঁদের সঙ্গে। নরসিমহা রাওয়ের পরিবার প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান প্রাক্তন প্রধানমন্ত্রীকে ভারতরত্ন সম্মান দেওয়ার জন্য।

প্রধানমন্ত্রী মোদী নরসিমহা রাওয়ের পরিবারের সঙ্গে ছবি এক্স হ্য়ান্ডেলে শেয়ার করে লেখেন, “হায়দরাবাদ পৌঁছে আমাদের প্রাক্তন প্রধানমন্ত্রী পিভি নরসিমহা রাও গারুর পরিবারের সঙ্গে সাক্ষাতের সুযোগ হল। ওঁরা ভারত সরকারকে ধন্য়বাদ জানিয়েছেন নরসিমহা রাওকে ভারতরত্ন সম্মান দেওয়ার জন্য।”

তিনি আরও লেখেন, “আমরা একাধিক বিষয় নিয়ে আলোচনা করেছি। বিগত কয়েক বছরে ভারতের অগ্রগতি নিয়ে আনন্দ প্রকাশ করেছেন নরসিমহা রাওয়ের পরিবার। আমরা ভারতের সংস্কৃতি ও ঐতিহ্য নিয়েও কথা বলেছি।”

প্রয়াত প্রাক্তন প্রধানমন্ত্রী নরসিমহা রাওয়ের নাতি সুভাষ, যিনি একজন বিজেপি নেতাও, তিনি জানিয়েছেন, তাঁর ঠাকুরদাকে দেশের সর্বোচ্চ সম্মান দেওয়ার জন্য় পরিবারের তরফে সবাই প্রধানমন্ত্রী মোদীকে ধন্যবাদ জানিয়েছেন। প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে কথা বলে তাদের নিজের পরিবারের সদস্যের সঙ্গে কথা বলছেন বলে অনুভূতি হয়েছে বলেও জানান তিনি।