ডিভোর্সী মহিলাকে ‘ডেটে’ ডেকে নগ্ন করে সর্বস্ব লুটে নিল চার জন

পুলিশ জানিয়েছে, মহিলাকে এক নির্জন জায়গায় নিয়ে যাওয়া হয়েছিল। সেখানেই তাঁকে নগ্ন করে ছবি তোলে অভিযুক্তরা।

ডিভোর্সী মহিলাকে ‘ডেটে’ ডেকে নগ্ন করে সর্বস্ব লুটে নিল চার জন
প্রতীকী ছবি
TV9 Bangla Digital

| Edited By: অংশুমান গোস্বামী

Jul 31, 2022 | 9:33 PM

বেঙ্গালুরু: বিবাহবিচ্ছেদের পর একাকীত্বে ভুগছিলেন এক মহিলা। এক বেসরকারি সংস্থায় কাজ করেন তিনি। সেই একাকীত্বের ব্যাপারে জেনে ওই মহিলার এক পরিচিত এক ব্যক্তির সঙ্গে তাঁর আলাপ করিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। সেই ব্যক্তির সঙ্গে দেখা করতে গিয়েই ঘটল বিপত্তি। ওই ব্যক্তি, এক দম্পতি এবং অপর এক ব্যক্তি মিলে অপহরণ করেন ওই ডিভোর্সী মহিলাকে। অপহরণ করে নির্জন স্থানে নিয়ে গিয়ে নগ্ন করা হয়েছিল বলে অভিযোগ করেছেন ওই মহিলা। তার পর তাঁর থেকে টাকা ও সোনার গয়না লুঠ করে নেওয়া হয়েছে বলে পুলিশে অভিযোগ করেছেন ওই মহিলা। সম্প্রতি ঘটনাটি ঘটেছে কর্নাটকের চিক্কাগোল্লারাহাট্টিতে। এই ঘটনায় অভিযুক্ত দম্পতি ও তাঁদের দুই সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ওই ডিভোর্সী মহিলাকে ভাল পরিবারের সঙ্গী খুঁজে দেওয়ার আশ্বাস দেন মঙ্গলা নামের এক মহিলা। এই অছিলায় নির্যাতিতার বাড়িতে বেশ কয়েক বার গিয়েছিলেন মঙ্গলা। তাঁর জীবনযাত্রার মান যে খুব উচ্চ ছিল তাও খেয়াল করেছিলেন। তা দেথে মঙ্গলার মনে করেন, ওই মহিলার প্রচুর টাকা পয়সা রয়েছে। সেই টাকা হাতানোর জন্য মঙ্গলা এবং তাঁর স্বামী রবি কুমার ষড়যন্ত্র করেন।

সেই মতো দিন কয়েক আগে ওই মহিলাকে ডেকে পাঠান মঙ্গলা। মহালক্ষী সুইমিং পুলের ধারে অপেক্ষা করতে বলেন তাঁকে। তখন এক ব্যক্তি আসেন গাড়ি নিয়ে। সে ছিল মঙ্গলার বর রবি। ওই মহিলা তাঁর গাড়িয়ে ওঠেন। কিছু দূর যাওয়ার পরই রবির দুই সহযোগী শিবা কুমার ও শ্রীনিবাস গাড়িতে ওঠে বলে জানিয়েছে পুলিশ। ওই মহিলা আপত্তি জানালে, তাঁরা ছুরি বের করে ভয়ে দেখান। এর পর মহিলাকে এক নির্জন জায়গায় নিয়ে যাওয়া হয়েছিল। সেখানেই তাঁকে নগ্ন করে ছবি তোলে অভিযুক্তরা। তাঁর গায়ে থাকা গয়নাও খুলে নেয়। এবং এটিএম থেকে টাকা তুলতে বাধ্য করে। নির্যাতিতা মহিলা জানিয়েছেন, প্রথমে এটিএম থেকে ৪০ হাজার টাকা তুলতে বাধ্য করেন অভিযুক্তরা। পরে অনলাইনের মাধ্যমে ৮৪ হাজার টাকা হাতিয়ে নেয়। তার পর গাড়ি থেকে নামিয়ে দেয় তাঁকে। এর পরই থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। সেই অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয় অভিযুক্তদের।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla