Go First Flight: চেক ইন করেও বিমান পেলেন না প্রায় ৫০ যাত্রী, হট্টগোল বিমানবন্দরে

Go First Flight: প্রায় ৫০ জন যাত্রীকে বিমানবন্দরে ফেলেই দিল্লির উদ্দেশে উড়ে গেল গো ফার্স্টের বিমান। হই হট্টগোল বিমানবন্দরে।

Go First Flight: চেক ইন করেও বিমান পেলেন না প্রায় ৫০ যাত্রী, হট্টগোল বিমানবন্দরে
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 10, 2023 | 10:43 AM

নয়া দিল্লি: সাম্প্রতিকালে বিমান নিয়ে একাধিক ঘটনা সামনে এসেছে। এয়ার ইন্ডিয়া থেকে শুরু করে গো ফার্স্টের (Go First) নাম জড়িয়েছে সেইসব ঘটনায়। এবার যাত্রীদের বিমানবন্দরে ফেলে রেখেই উড়ান ছেড়ে দেওয়ার অভিযোগ উঠল গো ফার্স্টের বিরুদ্ধে। জানা গিয়েছে, প্রায় ৫০ জন যাত্রীকে বেঙ্গালুরু বিমানবন্দরে ফেলে রেখেই গো ফার্স্টের বিমান উড়ে গিয়েছিল। গো ফার্স্টের এই পরিষেবায় রীতিমতো ক্রুদ্ধ সেইসব যাত্রীরা। একাধিক যাত্রী টুইটারে এই অভিজ্ঞতার কথা জানিয়ে উড়ান সংস্থার বিরুদ্ধে নিজেদের ক্ষোভ উগরে দেন।

গো ফার্স্টের উড়ান জি৮১১৬। বেঙ্গালরু থেকে দিল্লিতে উদ্দেশে রওনা দেয় সোমবার সকাল সাড়ে ৬ টায়। টুইটারে একাধিক যাত্রী অভিযোগ করেছেন, প্রায় ৫৪ জন যাত্রী ছাড়াই সেই উড়ান দিল্লির উদ্দেশে পাড়ি দেয়। সেই যাত্রীরা বাসেই রয়ে গিয়েছিলেন। বোর্ডিং পাস রয়েছে, চেক ইন করা হয়েছে। অথচ বিমানে চড়তে পারলেন না যাত্রীরা। হল না গন্থব্যস্থলে পৌঁছনোও।

এদিকে বেঙ্গালুরু বিমানবন্দরের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ারও হয়েছে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, এই ঘটনায় বিমানবন্দর চত্বরে উত্তেজনা ছড়িয়েছে। এক ব্যক্তি এই ভিডিয়ো শেয়ার করে দাবি করেছেন, “গো ফার্স্ট জি ৮১১৬ ফ্লাইট ব্লোরে-দিল্লি ৫৪ জন যাত্রীকে বাসে রেখেই উড়ে গিয়েছে। উড়ানটি লাগেজ নিয়ে টেক অফ করে। এখন হিমশিম খাচ্ছেন যাত্রীরা।” আরেকটি টুইটে দাবি করা হয়েছে, বেঙ্গালুরু থেকে দিল্লিগামী জি৮১১৬ বিমানটি ৬০ জন যাত্রীকে ফেলে রেখে চলে গিয়েছে। এদিকে এয়ারলাইন্সের তরফে এই ঘটনার জন্য ক্ষমা চাওয়া হয়েছে।