Father Kill children: দ্বিতীয় স্ত্রী পছন্দ করেন না, প্রথম পক্ষের ছেলে-মেয়েকে কুয়োয় ডুবিয়ে খুন করলেন বাবা

দুই সন্তানকে খুনে অভিযুক্ত ৩৭ বছরের ভগত ফরিদাবাদের শ্যাম কলোনিতে থাকেন বলে জানিয়েছে পুলিশ। যদিও তাঁর আসল বাড়ি পালওয়ালে। তাঁর প্রথম স্ত্রী ২ বছর আগে মারা গিয়েছেন। প্রথম পক্ষের স্ত্রীর এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তাদের বয়স যথাক্রমে চার ও পাঁচ বছর।

Father Kill children: দ্বিতীয় স্ত্রী পছন্দ করেন না, প্রথম পক্ষের ছেলে-মেয়েকে কুয়োয় ডুবিয়ে খুন করলেন বাবা
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: May 19, 2023 | 3:58 PM

ফরিদাবাদ: এক ব্যক্তির দুই সন্তান ছিল। এক ছেলে ও এক মেয়ে। দুজনেরই বয়স ৬ বছরের কম। ২ বছর আগে ওই ব্যক্তির প্রথম স্ত্রীর মৃত্যু হয়। এর ফের বিয়ে করেন স্ত্রী। ছেলে-মেয়েকে নিয়ে থাকতে শুরু করেন দ্বিতীয় স্ত্রীর সঙ্গে। কিন্তু দ্বিতীয় স্ত্রী ওই ব্যক্তির প্রথম পক্ষের সন্তানদের পছন্দ করতেন না বলে অভিযোগ। স্ত্রীর মন রাখতে নিজের দুই সন্তানকে খুন করার অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। কুয়োয় ফেলে দিয়ে নিজের সন্তানদের খুন করার অভিযোগ উঠেছে ওই অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে হরিয়ানার ফরিদাবাদে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তির নাম ভগত সিং। ঘটনায় কয়েক ঘণ্টার মধ্যে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

দুই সন্তানকে খুনে অভিযুক্ত ৩৭ বছরের ভগত ফরিদাবাদের শ্যাম কলোনিতে থাকেন বলে জানিয়েছে পুলিশ। যদিও তাঁর আসল বাড়ি পালওয়ালে। তাঁর প্রথম স্ত্রী ২ বছর আগে মারা গিয়েছেন। প্রথম পক্ষের স্ত্রীর এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তাদের বয়স যথাক্রমে চার ও পাঁচ বছর। প্রথম স্ত্রীর মৃত্যুর পর ফের বিয়ে করেন ওই ব্যক্তি। কিন্তু তাঁর দ্বিতীয় স্ত্রী ভগতের প্রথম পক্ষের সন্তানদের পছন্দ করেন না বলে অভিযোগ। সে জন্যই ওই ব্যক্তি নিজের সন্তানদের খুন করেছেন বলে পুলিশি জেরায় স্বীকার করেছেন। তাঁকে জিজ্ঞাসাবাদ করে ঘটনার ব্যাপারে বিস্তারিত জানার চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার দুপুর ১টা নাগাদ এই ঘটনা ঘটেছে। শাগুন গার্ডেনের কাছে ১৫ ফুচ গভীর একটি কুয়োয় নিজের দুই সন্তানকে নিয়ে ঝাঁপ দেন অভিযুক্ত। জলের মধ্যে চেপে ধরেন দুই সন্তানকে। সেখানে উপস্থিত স্থানীয় দুই ব্যক্তি কুয়োয় ঝাঁপ মেরে বাঁচানোর চেষ্টা করেন দুই বাচ্চাকে। তাঁদেরকে কুয়ো থেকে তুলেও আনেন ধীরেন্দ্র ও নাসেম। সঙ্গে সঙ্গে বাচ্চা দুটিকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন তাদের। এই ঘটনার এক ঘণ্টার মধ্যে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।