Blast: মাটিতে এখনও পড়ে সাদা সাদা গুঁড়ো! CRPF স্কুলের সামনে ভয়ঙ্কর বিস্ফোরণ, ছুটে এল বম্ব স্কোয়াড-ফরেন্সিক

Bomb blast: বিস্ফোরণের অভিঘাত এতটাই বেশি ছিল যে সিআরপিএফ স্কুলের পাঁচিলের একাংশ ভেঙে পড়ে। স্কুলের আশেপাশে দাঁড়িয়ে থাকা গাড়ির কাঁচও ভেঙে যায়। ক্ষতিগ্রস্ত হয়েছে আশেপাশের দোকানগুলিও।

Blast: মাটিতে এখনও পড়ে সাদা সাদা গুঁড়ো! CRPF স্কুলের সামনে ভয়ঙ্কর বিস্ফোরণ, ছুটে এল বম্ব স্কোয়াড-ফরেন্সিক
বিস্ফোরণস্থলে কম্যান্ডোরা। নমুনা সংগ্রহ করা হচ্ছে। Image Credit source: ANI
Follow Us:
| Edited By: | Updated on: Oct 20, 2024 | 12:08 PM

নয়া দিল্লি: রবিবারের সকালে রাজধানীতে আতঙ্ক। সাতসকালে বিস্ফোরণে কেঁপে উঠল দিল্লির রোহিণী এলাকা। সেক্টর ১৪-এর প্রশান্তবিহারে সিআরপিএফ স্কুলের সামনে জোরাল বিস্ফোরণ হয়। তবে বিস্ফোরণের কারণ এখনও জানা যায়নি। ইতিমধ্যেই ঘটনাস্থলে এসে পৌঁছেছে পুলিশ, বম্ব স্কোয়াড ও ফরেন্সিক টিম।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আজ, রবিবার সকাল ৭টা ৪৭ মিনিট নাগাদ জোরাল বিস্ফোরণের শব্দ শোনা যায় রোহিণী এলাকার সিআরপিএফ স্কুলের সামনে থেকে। নিমেষেই স্কুলের সামনের অংশ সাদা ধোঁয়ায় ঢেকে যায়। কানফাটা শব্দে ছুটে আসেন আশেপাশের লোকজন।

বিস্ফোরণের অভিঘাত এতটাই বেশি ছিল যে সিআরপিএফ স্কুলের পাঁচিলের একাংশ ভেঙে পড়ে। স্কুলের আশেপাশে দাঁড়িয়ে থাকা গাড়ির কাঁচও ভেঙে যায়। ক্ষতিগ্রস্ত হয়েছে আশেপাশের দোকানগুলিও।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, কোনও সিলিন্ডার বিস্ফোরণ হয়ে থাকতে পারে। মাটির নীচের পাইপলাইনে বিস্ফোরণ হয়েছে কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে। বিস্ফোরণস্থলে সাদা গুড়ো জাতীয় কিছু বস্তু পাওয়া গিয়েছে। এই জিনিসটি কী, তা পরীক্ষা করে দেখছে ফরেন্সিক বিশেষজ্ঞরা।