Himanta Biswa Sharma on Shah Rukh Khan: ‘শাহরুখ আমাকে মেসেজ করেছিল’, অবশেষে ‘অচেনা বাদশা’র সঙ্গে কথোপথনের বিশদ জানালেন হিমন্ত

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অঙ্কিতা পাল

Updated on: Jan 24, 2023 | 9:25 AM

Himanta Biswa Sharma on Shah Rukh Khan: অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা জানালেন, শাহরুখ খানকে সেইভাবে চেনেন না তিনি। এরপর জানালেন শাহরুখ তাঁকে মেসেজও করেছেন।

Himanta Biswa Sharma on Shah Rukh Khan: 'শাহরুখ আমাকে মেসেজ করেছিল', অবশেষে 'অচেনা বাদশা'র সঙ্গে কথোপথনের বিশদ জানালেন হিমন্ত
গ্রাফিক্স সৌজন্যে: টিভি৯ বাংলা

গুয়াহাটি: বহু বিতর্ক পেরিয়ে মুক্তি পেতে চলেছে শাহরুখ খান (Shahrukh Khan) অভিনীত বলিউড সিনেমা ‘পাঠান’ (Pathaan)। এদিকে সম্প্রতি শাহরুখ খান নিয়ে অসমের মুখ্যমন্ত্রী (Assam CM) হিমন্ত বিশ্বশর্মার ?(Himanta Biswa Sarma) মন্তব্য ঝড় তুলেছে একাধিক মহলে। তিনি সম্প্রতি মন্তব্য করেছিলেন, কে শাহরুখ খান? এই মন্তব্যের পর সোমবার ফের একবার হিমন্ত বলেন, বলিউড নেতা শাহরুখের বিষয়ে তিনি বেশি কিছু জানেন না। অন্যদিকে অসমের মুখ্যমন্ত্রী স্বীকার করেছেন তাঁকে শাহরুখ ফোন করেছিলেন। এবং শাহরুখকে পাঠানোর নির্ঝঞ্ঝাট স্ক্রিনিং নিয়েও আশ্বস্ত করেছেন তিনি।

তাঁর ও বলি তারকা শাহরুখের বার্তালাপের বিষয়ে অসমের মুখ্যমন্ত্রী জানিয়েছেন, তিনি গত শনিবার বিকেলে ‘বাদশার’ থেকে একটি মেসেজ পান। সেখানে লেখা ছিল, “আমি শাহরুখ খান। আমি আপনার সঙ্গে কথা বলতে চাই।” শর্মা বলেছেন, “এরকম অপেক্ষায় অনেকেই ছিলেন যাঁরা আমার সঙ্গে কথা বলতে চান। সেগুলি মিটমাট করার পর রবিবার রাত ২ টো নাগাদ তাঁর কাছে একটি মেসেজ পাঠানো হয়েছিল। সেখানে উল্লেখ করেছিলাম আমি কথা বলার জন্য ফাঁকা থাকব। তারপর তিনি আমাকে ফোন করেছিলেন এবং বলেন তাঁর ছবি মুক্তি পাচ্ছে শীঘ্রই এবং তিনি আশা করছেন এই নিয়ে কোনও সমস্যা তৈরি হবে না।”

এর পাল্টা তিনি শাহরুখের কাছে তাঁর ছবির নাম জানতে চেয়েছিলেন বলেও জানা গিয়েছে। হিমন্ত বলেছেন, “আমি তাঁকে ছবির নাম জিজ্ঞাসা করেছি এবং তিনি বলেন পাঠান। আমি তাঁকে জানিয়েছি, সেখানে কোনও ঝামেলা হবে না।” তিনি বলেন, অসমের নাম ছোটো হতে দেবে না তাঁর সরকার। প্রসঙ্গত, এর আগে বজরং দলের কর্মীদের বিরুদ্ধে সিনেমা হলে ঢুকে ভাঙচুর করার ও পাঠানের পোস্টার ছেড়ার অভিযোগ উঠেছে। তারপর এই বিষয়ে অসমের মুখ্যমন্ত্রীকে প্রশ্ন করা হলে তিনি বলেন,শাহরুখ খান বা তাঁর ছবি পাঠান সম্বন্ধে কিছু জানেন না। তিনি জানিয়েছিলেন বলিউড সম্বন্ধে খুব স্বল্প জ্ঞান তাঁর। তিনি বলেন, “আমি পুরনো দিনের তারকা- অমিতাভ বচ্চন, ধর্মেন্দ্র ও জিতেন্দ্রর সম্বন্ধে জানি।” শাহরুখ খান কে? এই প্রশ্ন করা হলে, হিমন্ত বলেছিলেন, “আমার তাঁকে কেন চেনা উচিত? আমি সত্যিই জানতাম না যে তিনি এত মহৎ ব্যক্তি…আমি বেশি সিনেমা দেখি না।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla