DSLR ক্যামেরা কিনে ‘রিল’ বানানোর প্ল্যান পরিচারিকার! সাফল্যের জন্য রেয়াত করল না মালিককেও

নীতুর মোবাইল নম্বরে ফোন করলে, তা বন্ধ পাওয়া যায়। এর পরে সিসিটিভি পরীক্ষা করে কিছু ক্লু পাওয়া যায়। পরে জানা যায়, নীতু যে ঠিকানা দিয়েছিল, তা ভুয়ো। এরপর নীতু গ্রেফতার হওয়ার পর জানা যায়, দিল্লি থেকে পালানোর পরিকল্পনা করেছিলেন নীতু।

DSLR ক্যামেরা কিনে 'রিল' বানানোর প্ল্যান পরিচারিকার! সাফল্যের জন্য রেয়াত করল না মালিককেও
Follow Us:
| Updated on: Jul 25, 2024 | 8:24 PM

নয়া দিল্লি: বাড়ি থেকে একগুচ্ছ জিনিস উধাও। পরিচারিকাকে বিশ্বাস করেছিলেন বাড়ির মালিক। কিন্তু এভাবে সমস্যায় পড়তে পারে, তা ভাবেননি তাঁরা। অভিযোগ পাওয়ার পর পুলিশ ওই বাড়িতে গিয়ে জানতে পারে, পরিচারিকা হিসেবে যে মহিলা কাজ করতেন, তিনি লক্ষ লক্ষ টাকার গয়না চুরি করে পালিয়েছেন। অভিযোগের ভিত্তিতে শুরু হয় তল্লাশি। অভিযুক্ত মহিলাকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। দিল্লি পুলিশের দ্বারকা জেলার বিশেষ সেল নীতু নামে ওই ৩০ বছরের মহিলাকে গ্রেফতার করে। তাঁর কাছ থেকে সোনা-রূপোর গয়নাও উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হয়েছে ব্রেসলেট, রুপোর চেন ও আরও অনেক গয়না।

প্রথম থেকেই পরিচারিকার ওপর সন্দেহ ছিল বাড়ির মালিকের। নীতুর মোবাইল নম্বরে ফোন করলে, তা বন্ধ পাওয়া যায়। এর পরে সিসিটিভি পরীক্ষা করে কিছু ক্লু পাওয়া যায়। পরে জানা যায়, নীতু যে ঠিকানা দিয়েছিল, তা ভুয়ো। এরপর নীতু গ্রেফতার হওয়ার পর জানা যায়, দিল্লি থেকে পালানোর পরিকল্পনা করেছিলেন নীতু।

পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করলে বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য। নীতু জানান, তিনি রাজস্থানের বাসিন্দা। স্বামী মাদকাসক্ত হওয়ায় তাঁকে দিনের পর দিন মারধর করত। তাই তিনি রাজস্থান থেকে দিল্লিতে পালিয়ে যান। দিল্লিতে কাজ করার সময়, ইউটিউব চ্যানেল এবং ইনস্টাগ্রাম রিলের প্রতি তাঁর আগ্রহ বেড়ে যায়। তিনি রিল বানাতে শুরু করেন। এই সময় কেউ নীতুকে পরামর্শ দেয়, ভাল ডিএসএলআর (DSLR) ক্যামেরা দিয়ে রিল বানাতে হবে, যার রেজোলিউশন ভাল।

নীতু ইন্টারনেটে ক্যামেরার দাম দেখতে শুরু করেন। জানতে পারে ক্যামেরাটির দাম লাখ টাকা। নীতু প্রথমে আত্মীয়দের কাছে ঋণ চাইলেও কেউ রাজি হননি। এরপর পরিকল্পনা সেরে ফেলন। তিনি দেখেন, যে বাড়িতে কাজ করেন, সেখানে লাখ লাখ টাকার গয়না রাখা আছে। সুযোগ বুঝে সেগুলো চুরি করে নেন নীতু। তদন্ত শেষে, সেই সব গয়না উদ্ধার করা হয়েছে।