বৃষ্টিতে ভিজে অনলাইন ক্লাস, মেয়ের মাথায় ছাতা বাড়ালেন বাবা

অনলাইনে ক্লাস করার জন্য রাস্তায় এক ছাত্রী, বৃষ্টিতে মেয়ের মাথায় ছাতা ধরে আছেন বাবা। পিতৃ দিবসের (Father's Day) আগে এই দৃশ্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বৃষ্টিতে ভিজে অনলাইন ক্লাস, মেয়ের মাথায় ছাতা বাড়ালেন বাবা
ছাতা মাথায় অনলাইন ক্লাস
Follow Us:
| Updated on: Jun 20, 2021 | 3:40 PM

কর্নাটক: করোনার দাপটে পালটে গিয়েছে শিক্ষা ব্যবস্থা। আগের মতো স্কুল কলেজে গিয়ে সবার সঙ্গে ক্লাস করার সুযোগ নেই আর। এখন ভরসা শুধু অনলাইন ক্লাসে (Online Class)। তবে তা ভাল নেটওয়ার্কের (Network) ওপর নির্ভরশীল। এমন অনেক জায়গা আছে যেখানে নেটওয়ার্কের সমস্যা। অনলাইন ক্লাস করার ক্ষেত্রে অসুবিধায় পড়েছেন তারা। তারপর বর্ষাকালে আরও বিপর্যস্ত নেটওয়ার্ক।

এমন পরিস্থিতিতে কর্ণাটকের দক্ষিণ কন্নড় জেলায় দেখা গেল বিরল দৃশ্য। অনলাইনে ক্লাস করার জন্য রাস্তায় এক ছাত্রী, বৃষ্টিতে মেয়ের মাথায় ছাতা ধরে আছেন বাবা। পিতৃ দিবসের আগে এই দৃশ্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বাড়িতে নেটওয়ার্কের সমস্যার কারণে রাস্তায় অনলাইন ক্লাস করছিল ওই ছাত্রী। এমন সময় আকাশ ফেটে বৃষ্টি নামে। তখনই মেয়ের মাথায় ছাতা বাড়িয়ে দাঁড়িয়ে থাকেন বাবা।

ছাত্রীর নাম উদিতা শ্যাম। তার বাড়ি সুল্লিয়া তালুকের বলাক্কায়। সেখানে একটি মাত্র কোম্পানির নেটওয়ার্ক ছাড়া আর কোনও কোম্পানির নেটওয়ার্ক থাকে না। তাই গ্রামের পড়ুয়ারে কিছুটা দূরে গয়ে রাস্তার ধরে বা গাছতলায় ক্লাস করে। তবে বর্ষা নেমে যাওয়ায় সমস্যা বেড়েছে। ঘটনার জেরে উদিতা শ্যামের বাবাকে কুর্নিশ জানিয়েছে বহু মানুষ।

আরও পড়ুন: কলকাতায় ১০০ ছুঁইছুঁই পেট্রলের দাম