Kerala School Teachers Beat Up Student: স্কুলে জন্মদিন পালনের মাঝেই ডাক দিয়েছিলেন শিক্ষকেরা! বন্ধ ঘরে এমন কী হল যে হাসপাতালের শয্যায় পৌছে গেল কিশোর?

Kerala School Teachers Beat Up Student: স্কুলের শিক্ষকদের কানে এই কথা পৌঁছতেই তাঁরা রণমূর্তি ধরলেন। সঙ্গে সঙ্গে টিচার্স রুমে ডেকে পাঠানো হয় ওই কিশোরকে। স্কুলের মধ্যে এভাবে বিনা অনুমতিতে জন্মদিন পালন করার অপরাধে বেধড়ক মারধর করতে শুরু করলেন শিক্ষকরা।

Kerala School Teachers Beat Up Student: স্কুলে জন্মদিন পালনের মাঝেই ডাক দিয়েছিলেন শিক্ষকেরা! বন্ধ ঘরে এমন কী হল যে হাসপাতালের শয্যায় পৌছে গেল কিশোর?
প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2022 | 9:23 AM

তিরুবনন্তপুরম:  স্কুলের এক প্রিয় বন্ধুর জন্মদিন, মনে মনে ইচ্ছা ছিল তাঁকে কিছু খাওয়ানো। এদিকে, মা-বাবার আর্থিক অবস্থা কীরকম তা ভালভাবেই জানত দশম শ্রেণির ছাত্র। সেই কারণেই কেকের বদলে তরমুজ নিয়ে গিয়েছিল। সেটাই কেকের মতো কেটে বন্ধুদের মধ্যে বিলিয়ে দিয়েছিল সে। এইটুকুই অপরাধ ছিল তাঁর, তাতেই ডাক পড়ল শিক্ষকদের ঘরে। সেখানে গিয়ে যা অভিজ্ঞতা হল তাঁর, তা ভেবে শিউরে উঠছেন পরিবারের সদস্যরাও। এমনই বেধড়ক মারধর করা হয়েছে ওই পড়ুয়াকে, তাঁর সারা গায়ে কালশিটে পড়ে গিয়েছে, শরীরের একাধিক জায়গায় চোট লাগায় বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে সে। ওই কিশোরের অভিভাবকরা ইতিমধ্যেই পুলিশে অভিযোগ দায়ের করেছেন। ঘচনাটি ঘটেছে কেরলের পালাক্কডে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কেরলের পালাক্কডের বাসিন্দা শ্রেয়াস একটি স্থানীয় স্কুলের দশম শ্রেণির পড়ুয়া।সম্প্রতিই তাঁর এক বন্ধুর জন্মদিন ছিল। কিন্তু ওই বন্ধুর বাড়ির আর্থিক অবস্থা খুব একটা ভাল না হওয়ায়, কোনও অনুষ্ঠান বা উদযাপনই করা হয়নি। বন্ধুদের সঙ্গে পরিকল্পনা করেই অপর ওই বন্ধুর জন্মদিন পালনের পরিকল্পনা করেছিল শ্রেয়াস। তবে কেক কেনার টাকা না থাকায়, একটি তরমুজ কিনে স্কুলে নিয়ে আসে। টিফিনের সময় সেই তরমুজ কেটেই তারা সকলে মিলে জন্মদিন পালন করে।

কিন্তু স্কুলের শিক্ষকদের কানে এই কথা পৌঁছতেই তাঁরা রণমূর্তি ধরলেন। সঙ্গে সঙ্গে টিচার্স রুমে ডেকে পাঠানো হয় ওই কিশোরকে। স্কুলের মধ্যে এভাবে বিনা অনুমতিতে জন্মদিন পালন করার অপরাধে বেধড়ক মারধর করতে শুরু করলেন শিক্ষকরা। মারের চোটে জ্ঞান হারালে হুঁশ ফেরে শিক্ষকদের। শ্রেয়সের অভিভাবককে ডেকে পাঠানো হয় এবং তাঁকে নিয়ে যেতে বলা হয়। তবে ওই কিশোরের মা-বাবা ছেলের অবস্থা দেখেই আঁতকে ওঠেন। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে একটি বেসরকারি হাসপাতালে ছুটে যান। সেখানে চিকিৎসকরা পরীক্ষা করে জানান, তাঁর শরীরে একাধিক জায়গায় গভীর আঘাত রয়েছে। বর্তমানে ওই হাসপাতালেই ভর্তি রয়েছেন ওই কিশোর।

এই ঘটনার পরই শ্রেয়সের মা-বাবা পুলিশে অভিযোগ জানায়। একাধিক শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। যদিও স্কুল কর্তৃপক্ষের তরফে এই অভিযোগ অস্বীকার করে নেওয়া হয়েছে। তাদের দাবি, বহিরাগতরা স্কুলের ভাবমূর্তি খারাপ করার চেষ্টা করা হচ্ছে।

আরও পড়ুুন: Kidnap Case: ছোট্ট মেয়েকে দেখেই চোখ চকচক করে উঠেছিল লালসায়! ‘সিংঘম’ পুলিশের দৌলতেই এড়ানো গেল বড় বিপদ 

আরও পড়ুন: India at UNSC: যুদ্ধে কোনওভাবেই যেন ব্যবহার না হয় জৈব অস্ত্র, নিরাপত্তা পরিষদের বৈঠকে দাবি তুলল ভারত