Hotel Expenses Of Rebel Shiv Sena Leaders : ৪৬ বিধায়কের জন্যে বুক হয়েছে ৭০ টি রুম! পাঁচতারা এই হোটেলের এক রাতের খরচ শুনলে চোখ উঠবে কপালে

Hotel Expenses Of Rebel Shiv Sena Leaders : ৪৬ বিধায়কের জন্যে বুক হয়েছে ৭০ টি রুম! পাঁচতারা এই হোটেলের এক রাতের খরচ শুনলে চোখ উঠবে কপালে
গ্রাফিক্স সৌজন্যে : অভিজিৎ বিশ্বাস

Maharashtra Crisis : প্রথমে মোদী-শাহের রাজ্য গুজরাটের একটি হোটেলে উঠেছিলেন একনাথ শিন্ডে সহ বিদ্রোহী শিবসেনা নেতারা। তারপর গুয়াহাটির একটি পাঁচতারা হোটেলের ৭০ টি ঘর বুক করে রয়েছেন ৪৬ জন বিধায়ক।

TV9 Bangla Digital

| Edited By: অঙ্কিতা পাল

Jun 23, 2022 | 8:40 PM

গুয়াহাটি : মহারাষ্ট্রের রাজনৈতিক সমীকরণ ক্রমশ ঘনীভূত হচ্ছে। প্রতি মুহূর্তে নাটকীয় মোড় নিচ্ছে মারাঠা রাজনীতি। এই পরিস্থিতির সূচনা গত সোমবারের বিধান পরিষদের ফলাফলে বিজেপির অপ্রত্যাশিত ফলের পর। সেখানে ১০ টি আসনের মধ্যে পাঁচটি বিজেপি ও পাঁচটি পায় শিবসেনা। কিন্তু বিধায়ক সংখ্যার নিরিখে বিজেপির সংখ্যাটা হওয়ার কথা ছিল ৪। এর পরের দিনই বেশ কয়েকজন শিবসেনা বিধায়ককে নিয়ে উধাও হয়ে যান মহারাষ্ট্রের নগরোন্নয়ন মন্ত্রী একনাথ শিন্ডে। ঠাই নেন মোদী-অমিত শাহের রাজ্য গুজরাটে। তার পরদিন সকালেই মোদীর ডেরা ছেড়ে অসমের এক বিলাসবহুল পাঁচতারা হোটেলে ওঠেন শিন্ডে সহ একাধিক শিবসেনা বিধায়ক।

সাতদিন থাকার বন্দোবস্ত

এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, গুয়াহাটির ব়্যাডিসন ব্লু হোটেলের ৭০ টি ঘরের বুকিং করা হয়েছে। আপাতত ৭ দিনের জন্য সমস্ত বুকিং রয়েছে। একনাথ শিন্ডের দাবি অনুযায়ী তাঁর কাছে ৪৬ জন বিধায়কের সমর্থন রয়েছে। তাঁর মধ্যে ৭ জন রয়েছেন নির্দল বিধায়ক।

সাতদিনের খরচ

এনডিটিভির একটি প্রতিবেদন সূত্রে জানা গিয়েছে গুয়াহাটির ব়্য়াডিসন ব্লু হোটেলে সাতদিনের খরচ ৫৬ লক্ষ টাকা। এবং আলাদা করে খাওয়া খরচ ও অন্যান্য় পরিষেবা বাবদ প্রতিদিন ৮ লক্ষ টাকা। এই দুই মিলিয়ে সপ্তাহে ১ কোটি ১২ লক্ষ টাকা। এর বাইরে চার্টার্ড বিমানের খরচ ও অন্যান্য আনুষঙ্গিক খরচও রয়েছে।

জানা গিয়েছে, এই হোটেলে ঘরের সংখ্যা ১৯৬। বিদ্রোহী শিবসেনা নেতাদের জন্য় ৭০ টি ঘর ছাড়া বাকি ঘরের জন্য আপাতত কোনও বুকিং নিচ্ছে এই পাঁচতারা। কর্পোরেট কারণে বুকিংও বন্ধ করে দেওয়া হয়েছে। হোটেলে থাকা ব্যক্তি ছাড়া অন্য কোনও ব্যক্তিদের জন্য রেষ্টুরেন্ট পরিষেবাও খোলা নেই।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA