JP Nadda: ‘২০২৪ নির্বাচনে শাস্তি দেবে দেশের জনগণ’, টুইটে রাহুলকে তীব্র আক্রমণ নাড্ডার

Rahul Gandhi: শুক্রবার বিষয়টি নিয়ে বেশ কয়েকটি টুইট করেছেন নাড্ডা। সেই টুইটগুলিতেই বিভিন্ন বিষয় তুলে ধরে রাহুলকে আক্রমণ করেছেন তিনি। রাহুল নেগেটিভ রাজনীতি করেন এই অভিযোগ তোলার পাশাপাশি রাহুল মিথ্যা বলেন এবং ব্যক্তিগত কুৎসা রটান বলেও অভিযোগ বিজেপির।

JP Nadda: '২০২৪ নির্বাচনে শাস্তি দেবে দেশের জনগণ', টুইটে রাহুলকে তীব্র আক্রমণ নাড্ডার
রাহুল ও নাড্ডা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2023 | 1:27 PM

নয়াদিল্লি: মোদী পদবি নিয়ে অপমানজনক মন্তব্যের প্রেক্ষিতে রাহুল গান্ধীকে ২ বছরের জেলের সাজা শুনিয়েছে গুজরাতের সুরাটের জেলা আদালত। যা নিয়ে বিপাকে কংগ্রেস সাংসদ। এ পরিস্থিতিতে রাহুলকে তীব্র আক্রমণ শানালেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। রাহুলকে আক্রমণ করে তিনি জানিয়েছেন, রাহুল গান্ধীর অভিযোগের সঙ্গে তথ্যের কোনও মিল থাকে না। পাশাপাশি রাহুল ‘বোঝেন কম কিন্তু প্রচন্ড অহংকারী’ বলেও তোপ নাড্ডার। শুক্রবার বিষয়টি নিয়ে বেশ কয়েকটি টুইট করেছেন নাড্ডা। সেই টুইটগুলিতেই বিভিন্ন বিষয় তুলে ধরে রাহুলকে আক্রমণ করেছেন তিনি। রাহুল নেগেটিভ রাজনীতি করেন এই অভিযোগ তোলার পাশাপাশি রাহুল মিথ্যা বলেন এবং ব্যক্তিগত কুৎসা রটান বলেও অভিযোগ বিজেপির। এর জন্য ২০২৪ সালে জনতা তাঁকে ‘শাস্তি’ দেবে বলেও দাবি নাড্ডার।

শুক্রবার সকালের এক টুইটে নাড্ডা লিখেছেন, “মিথ্যা, ব্যক্তিগত কুৎসা এবং নেগেটিভ রাজনীতি রাহুল গান্ধীর অবিচ্ছেদ্য অংশ। আমরা একটু যদি পিছিয়ে যায়। ২০১৯ সালের আগের কথা স্মরণ করি তখন রাহুল কংগ্রেস প্রেসিডেন্ট হয়েছিলেন। নির্বাচনের আগে রাহুলের প্রধান ইস্যু ছিল রাফালে স্ক্যাম। যখনই তিনি কথা বলতেন উঠে আসত রাফালে নিয়ে মনগড়া কথা।” অপর একটি টুইটে নাড্ডা লিখেছেন, “২০১৯ সালের নির্বাচনের সময় রাহুল গান্ধী নিয়ম করে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে কুৎসা করেছেন। বলেছেন চৌকিদার চোর হ্যা। এর পর নিজের আসনে হেরেছেন তিনি। তার দল জাতীয় স্তরে ধুয়ে মুছে গিয়েছে। চৌকিদার চোর হ্যা স্লোগান না কংগ্রেস দলে গৃহীত হয়েছে না কংগ্রেসের সঙ্গীদের মধ্যে। পরে কংগ্রেস ওয়ার্কিং কমিটির বৈঠকেও এ নিয়ে সমালোচনা করেছেন কয়েক জন কংগ্রেস নেতা।”

ওবিসি সম্প্রদায়কে অপমান করার অভিযোগও রাহুলের বিরুদ্ধে তুলেছেন নাড্ডা। এ বিষয়ে এক টুইটে তিনি লিখেছেন, “রাহুল গান্ধী গোটা ওবিসি সম্প্রদায়কে চোর বলেছেন। এ ব্যাপারে আদালত ক্ষমা চাইতে বলেলও তিনি চাননি। এ থেকেই বোঝা যায় ওবিসিদের বিরুদ্ধে রহুলের ঘৃণা কতটা গভীরে প্রোথিত রয়েছে। দেশের জনগণ ২০১৯ সালে তাঁকে ক্ষমা করেনি। ২০২৪ সালে তাঁকে শাস্তি দেবে।”