Indore: হোটেলের ঘরে পোশাক বদলাচ্ছিলেন মহিলা, হঠাৎ পর্দার আড়ালে দেখলেন এমন কিছু, সরে গেল পায়ের তলায় মাটি

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Amartya Lahiri

Updated on: Jan 02, 2023 | 8:57 AM

Madhya Pradesh Indore hotel: মধ্যপ্রদেশের ইন্দোরে বেড়াতে গিয়ে চূড়ান্ত হেনস্থার শিকার কলকাতার দম্পতি। তাদের অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে পুলিশ।

Indore: হোটেলের ঘরে পোশাক বদলাচ্ছিলেন মহিলা, হঠাৎ পর্দার আড়ালে দেখলেন এমন কিছু, সরে গেল পায়ের তলায় মাটি
প্রতীকী ছবি

Follow us on

ইন্দোর: কলকাতা থেকে মধ্যপ্রদেশের ইন্দোরে এসেছিলেন এক দম্পতি। উঠেছিলেন সোলারিস হোটেলে। স্বামী একটি কাজে হোটেলের ঘর থেকে বেরিয়েছিলেন। সেই সময় স্ত্রী পোশাক বদলাচ্ছিলেন। আর সেই সময়ই ঘরের পর্দার আড়ালে তিনি এমন জিনিস দেখতে পেলেন যে, বেড়ানো তাঁর মাথায় উঠল। সরে গেল পায়ের তলার মাটি। কী দেখেছিলেন মহিলা? দেখেছিলেন তিন জোড়া চোখ তাঁর দিকে তাকিয়ে আছে। আসলে হোটেলের হাউস কিপিং স্টাফের তিন যুবক পর্দার আড়াল থেকে মহিলার পোশাক বদলের দৃশ্য দেখছিল। ওই যুবকদের দেখতে পেয়েই তিনি চিৎকার করে ওঠেন। তাতেই ওই তিন যুবক সেখান থেকে পালিয়ে যায়।

তবে, পালিয়ে গিয়ে নিস্তার পায়নি তারা। এই ঘটনার পর ইন্দোরের ভানওয়ার কুয়ান থানায় এই বিষয়ে অভিযোগ করেন কলকাতার ওই দম্পতি। পুলিশ তদন্তে নামে। পুলিশ হোটেলে এসে হোটেলের সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে। দেখা যায়, হোটেলের সিসিটিভিতে ক্যামেরায় ওই তিন যুবকের জঘন্য কাজ ধরা পড়েছে। এরপরই পুলিশ সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে এই বিষয়ে তদন্ত শুরু করেছে। তবে, ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত তিন যুবক। ঠিক কতদিন ধরে তারা এই কাজ চালাচ্ছিল, হোটেলের আরও কোনও অতিথির পোশাক বদলের দৃশ্য তারা ভিডিয়ো রেকর্ড করেছে কি না, সেই সব বিষয় খতিয়ে দেখা হচ্ছে।

দিন কয়েক আগেই উত্তরপ্রদেশের নয়ডায় এক হোটেলের ঘরে গোপন ক্যামেরা লাগানো নিয়ে হইচই পড়ে গিয়েছিল। ওই হোটেলের ঘরে যারা থাকত, গোপন ক্যামেরা দিয়ে তাদের ব্যক্তিগত মুহূর্তের ভিডিয়ো রেকর্ড করা হত। সেই সব ভিডিয়ো ব্যবহার করে পরে তাদের ব্ল্যাকমেইল করত হোটেলের দুই কর্মচারী। ওই ঘটনার পর তাদের গ্রেফতার করা হয়। হোটেলের ঘরের বিভিন্ন জিনিসপত্রের ভিতর ক্যামেরা লুকানো থাকত। কখনও ঘড়ির মধ্যে, কখনও বা স্পিকার বা ফায়ার অ্যালার্মে ক্যামেরা লুকানো থাকত। এই ঘটনার প্রেক্ষিতে পুলিশ জানিয়েছিল, হোটেলের ঘরে বিভিন্ন জিনিসপত্রের মধ্যেই ক্যামেরা লুকানো থাকতে পারে। কাজেই কোনও হোটেলে উঠলে বেশ কয়েকটি জিনিস পরীক্ষা করা উচিত। সেট টপ বক্স, টিভি, বাথরুমের শাওয়ার, হেয়ার ড্রায়ার, পাওয়ার সকেটে গোপন ক্যামেরা লাগানো থাকতে পারে।

কীভাবে ধরা যাবে গোপন ক্যামেরা? পুলিশ জানিয়েছে, ঘরে কোনও গোপন ক্যামেরা লাগানো আছে কি না তা পরীক্ষা করার জন্য ঘরের সমস্ত আলো নিভিয়ে দেওয়া উচিত। সাধারণত, এই ধরণের ক্যামেরাগুলিতে নাইট ভিশন থাকে। নাইট ভিশন ক্যামেরা থেকে হালকা আলো বের হয়। ঘরের সমস্ত আলো নিভিয়ে দিয়ে দেখতে হবে কোনও যন্ত্র থেকে সেই রকম কোনও আলো আসছে কি না। আলো দেখতে পেলে, তা পরীক্ষা করতে হবে।

Latest News Updates

Related Stories
Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla