Eknath Shinde-Salman Khan: হামলার পর সলমনের বাড়িতে ছুটলেন মুখ্যমন্ত্রী, দিলেন বড় আশ্বাস

Eknath Shinde-Salman Khan: মঙ্গলবার দুপুরে মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে পৌঁছতেই তাঁকে স্বাগত জানাতে বাইরে আসেন খোদ সলমন খান। একনাথ শিন্ডের সঙ্গে ছিলেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া বাবা সিদ্দিকি ও তাঁর ছেলে জ়িশান। সলমনের বাবা সেলিম খানের সঙ্গেও হাত মেলান একনাথ শিন্ডে।

Eknath Shinde-Salman Khan: হামলার পর সলমনের বাড়িতে ছুটলেন মুখ্যমন্ত্রী, দিলেন বড় আশ্বাস
সলমন ও সেলিম খানের সঙ্গে মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে।Image Credit source: PTI
Follow Us:
| Updated on: Apr 17, 2024 | 6:50 AM

মুম্বই: এতদিন শুধু হুমকি আসছিল। এবার সত্যি সত্যিই হামলা হল সলমন খানের উপরে। রবিবার সলমনের বাড়ি মুম্বইয়ের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট লক্ষ্য করে গুলি চালায় দুই আততায়ী। সলমনের বাড়ির বারান্দায় দুটি গুলি লাগে। ইতিমধ্যেই অভিযুক্তদের গ্রেফতার করেছে মুম্বই পুলিশ। আর আততায়ীদের গ্রেফতারির পরই মঙ্গলবার সলমনের বাড়়িতে গিয়ে দেখা করলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে। হুঁশিয়ারি দিয়ে বললেন, “লরেন্স বিষ্ণোইকে খতম করা হবে।”

মঙ্গলবার দুপুরে মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে পৌঁছতেই তাঁকে স্বাগত জানাতে বাইরে আসেন খোদ সলমন খান। একনাথ শিন্ডের সঙ্গে ছিলেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া বাবা সিদ্দিকি ও তাঁর ছেলে জ়িশান। সলমনের বাবা সেলিম খানের সঙ্গেও হাত মেলান একনাথ শিন্ডে।

সলমনের সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বলার পর বেরিয়ে মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, “আমি সলমনকে বলেছি, সরকার তোমার সঙ্গে রয়েছে। দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মামলার মূল শিকড় খুঁজে বের করা হবে। কাউকে ছাড়া হবে না। কারোর সলমনকে টার্গেট করা ঠিক হয়নি।”

লরেন্স বিষ্ণোইয়ের গ্য়াংয়ের প্রসঙ্গ উঠতেই একনাথ শিন্ডে সুর চড়িয়ে বলেন, “কোনও গ্যাং বা গ্যাং ওয়ার বরদাস্ত করা হবে না। আমরা এগুলো হতে দেব না। লরেন্স বিষ্ণোইকে খতম করা হবে।”

প্রসঙ্গত, গত রবিবার ভোর ৫টা নাগাদ সলমন খানের বাড়ির বাইরে গুলি চলে। মোট ৫ রাউন্ড গুলি চলে, দুটি গুলি গিয়ে বারান্দায় লাগে। হামলার পরদিনই জেলবন্দি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের ভাই, আনমোল বিষ্ণোই হামলার দায় স্বীকার করে নেন। একইসঙ্গে হুমকি দেন, পরেরবার গুলি বারান্দায় লাগবে না।