বঙ্গে প্রচারে ব্যস্ত নমো, কথা বলতে না পেরে ক্ষোভ উদ্ধব, পাল্টা টুইট বাণ ২ মন্ত্রীর

গত ২৪ ঘণ্টায় মহারাষ্ট্রে ৬৭ হাজারেরও বেশি মানুষ করোনা আক্রান্ত হয়েছেন। রাজ্যের পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলতে চাইলেও নির্বাচনী প্রচারে ব্যস্ত থাকায়, কথা বলতে পারেননি মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে।

বঙ্গে প্রচারে ব্যস্ত নমো, কথা বলতে না পেরে ক্ষোভ উদ্ধব, পাল্টা টুইট বাণ ২ মন্ত্রীর
ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Apr 18, 2021 | 8:11 AM

মুম্বই: করোনা নিয়ে মহা সঙ্কটে মহারাষ্ট্র। এই পরিস্থিতিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে সাহায্য চেয়েছিলেন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে। কিন্তু তাঁর অভিযোগ, প্রধানমন্ত্রীর দফতর থেকে বলা হয়েছে পশ্চিমবঙ্গে নির্বাচনী প্রচারে ব্যস্ত থাকায় কথা বলতে পারবেন না তিনি। যদিও পাল্টা “সস্তার রাজনীতি” করার অভিযোগ করেছেন দুই কেন্দ্রীয় মন্ত্রী পীযুষ গোয়েল ও হর্ষ বর্ধন।

সূত্র অনুযায়ী, মহারাষ্ট্রের করোনা পরিস্থিতি সামাল দিতে কেন্দ্রের কাছে সাহায্য চেয়ে ফোন করেছিলেন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে। কিন্তু প্রধানমন্ত্রী নির্বাচনী প্রচারে ব্যস্ত, এ কথা বলে তাঁর ফোন রেখে দেওয়া হয়। সঙ্গেসঙ্গেই ক্ষোভ উগরে দেন মুখ্যমন্ত্রী। বিভিন্ন কংগ্রেস নেতারাও এই কঠিন পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর ভোটের রাজনীতিকে কটাক্ষ করেন।

তবে ঠাকরে সরকারকে পাল্টা জবাব দেন কেন্দ্রীয় মন্ত্রী পিযূষ গোয়েল। তিনি বলেন, “করোনায় এখনও পর্যন্ত মহারাষ্ট্র সবচেয়ে বেশি প্রভাবিত হওয়ায়, ভারতের মধ্যে সবচেয়ে বেশি অক্সিজেন মহারাষ্ট্রকেই দেওয়া হয়েছে। কেন্দ্রের তরফে প্রতিদিন যোগাযোগ রাখা হচ্ছে।”

একই সুর কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধনের গলাতেও। তিনি একাধিক টুইটে জানান, মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের সঙ্গে কথা হয়েছে। মহারাষ্ট্রকে পর্যাপ্ত পরিমাণে অক্সিজেন দেওয়া হবে। পাশাপাশি ১২২১টি ভেন্টিলেটরও দেওয়া হবে সরকারের তরফে। কীভাবে সংক্রমণ রোধ করা যায়, সে বিষয়েও আলোচনা করা হয়েছে।

গত ২৪ ঘণ্টায় মহারাষ্ট্রে ৬৭ হাজারেরও বেশি মানুষ করোনা আক্রান্ত হয়েছেন।

আরও পড়ুন: কুম্ভ থেকে শিক্ষা, অযোধ্যায় রামনবমী মেলা বন্ধের সিদ্ধান্ত যোগী প্রশাসনের