Congress leader on Modi: ‘মোদীকে মারতে পারি, গালিগালাজ করতে পারি’, বিতর্কিত মন্তব্য নেতার, দেখুন ভিডিয়ো

Congress leader on Modi: 'মোদীকে মারতে পারি, গালিগালাজ করতে পারি', বিতর্কিত মন্তব্য নেতার, দেখুন ভিডিয়ো
ছবি: ফাইল চিত্র

Nana patole: এবার নতুন করে বিতর্কে জড়ালেন মহারাষ্ট্র কংগ্রেসের সভাপতি নানা পাটলে। সোমবার প্রকাশ্যে আসে তাঁর একটি ভিডিয়ো, যেখানে তিনি মোদীকে 'মারা' ও 'গালিগালাজ' করার কথা বলেছেন।

TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

Jan 18, 2022 | 1:55 PM

নয়া দিল্লি: রাজনীতিতে আক্রমণ- পাল্টা আক্রমণ নতুন নয়। রাজনৈতিক নেতাদের মধ্যে সারাবছরই এই প্রবণতা চলতে থাকে। আক্রমণের মাত্রা যখন শালীনতা ছাড়িয়ে যায়, তখনই প্রশ্ন উঠতে শুরু করে। এবার নতুন করে বিতর্কে জড়ালেন মহারাষ্ট্র কংগ্রেসের সভাপতি নানা পাটলে। সোমবার প্রকাশ্যে আসে তাঁর একটি ভিডিয়ো, যেখানে তিনি মোদীকে ‘মারা’ ও ‘গালিগালাজ’ করার কথা বলেছেন। যদিও পরে নিজের মন্তব্যের পরিপ্রেক্ষিতে সাফাই দিয়েছেন সাকোলির বিধায়ক। তিনি জানিয়েছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উদ্দেশে তিনি ওই কথা বলেননি, স্থানীয় গ্রামের এক গুন্ডার উদ্দেশেই তাঁর ওই মন্তব্য।

দেখুন ভিডিয়ো

মহারাষ্ট্রের বিরোধী দলনেতা তথা প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশের টুইট করা একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, মহারাষ্ট্র কংগ্রেসের সভাপতি নানা পাটলে ভানাদারা জেলার গ্রামবাসীদের সঙ্গে কথা বলার সময় বলছেন, “আমি মোদীকে মারতে পারি, তাঁকে গালিগালাজ করতে পারি। সেই কারণেই সে আমার বিরুদ্ধে প্রচার করতে এসেছেন।”

বিজেপি নেতার টুইট করা ভিডিয়ো নিয়ে আলোড়ন হওয়ায় আত্মপক্ষ সমর্থনে নামেন প্রদেশ কংগ্রেস সভাপতি। তিনি জানিয়েছে, তাঁর বিধানসভা এলাকার বাসিন্দারা মোদী নামক এক স্থানীয় গুন্ডার বিরুদ্ধে তাঁর কাছে অভিযোগ জানিয়েছিল। সেই মোদীকে নিয়েই তিনি ওই মন্তব্য করেছেন। তখনই গ্রামবাসীরা উত্তেজনার বশে ভিডিয়ো তুলে তা সমাজ মাধ্যমে ছড়িয়ে দিয়েছে। তিনি বলেন, “আমি পরিস্কার করে বলতে চাই আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে আমি কোনও কথা বলছিলাম। আমি স্থানীয় মোদী নামক এক গুন্ডাকে নিয়ে কথা বলছিলাম।”

কংগ্রেস নেতার এই মন্তব্য প্রসঙ্গে শতাব্দী প্রাচীন দলকে বিঁধতে ছাড়েননি ফড়নবীশ। “পঞ্জাবে প্রধানমন্ত্রীর কনভয় ২০ মিনিট আটকে ছিল। কংগ্রেস শাসত পঞ্জাবের মুখ্যমন্ত্রী কোনও পাত্তাই দেননি। এখন মহারাষ্ট্রের কংগ্রেস প্রধান বলছেন তিনি মোদীকে মারতে এবং গালিগালাজ করতেও পারেন। ভাবতেও অবাক লাগে যে দলটি কোনো এক সময়ে স্বাধীনতা সংগ্রামের সঙ্গে জড়িত ছিল, সেই দলটি এই নিচুতে নেমে গিয়েছে।” বলেন ফড়নবীশ।

আরও পড়ুন : Covid-19 Vaccination : ফেব্রুয়ারিতে শেষ হতে পারে ১৫-১৮ বছরের টিকাকরণ, মার্চেই ১২-১৪ বছরের টিকাকরণ

আরও পড়ুন : Republic Day Tableau : বাংলার পর এইবার তামিলনাড়ু, ট্যাবলো বাতিল নিয়ে প্রধানমন্ত্রীকে চিঠি স্ট্যালিনের

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA