Drunk Teacher: মদ খেয়ে স্কুলে এসে মাতলামি শিক্ষকের

Maharashtra: জানা গিয়েছে, ওই শিক্ষক দাহানু তালুকের ধর্মানগাঁও এলাকার একটি প্রাইমারি স্কুলের শিক্ষক। মত্ত হয়ে স্কুলে আসার পর ওই শিক্ষক যে কাণ্ড ঘটিয়েছিলেন, তা নিয়ে অভিযোগ দায়ের হয়েছিল জেলা পরিষদে।

Drunk Teacher: মদ খেয়ে স্কুলে এসে মাতলামি শিক্ষকের
প্রতীকী ছবি
TV9 Bangla Digital

| Edited By: অংশুমান গোস্বামী

Nov 25, 2022 | 7:00 AM

পালঘর: স্কুলে এসে শিক্ষক। কিন্তু তাঁর মুখ দিয়ে বেরচ্ছে মদের গন্ধ। শুধু গন্ধই নয়, মদে ঘোরও তখনও কাটেনি। মাতালের মতোই চলা ফেরা করছেন তিনি। সবাই দেখছে শিক্ষকের মাতলামো। এমনকি এক স্কুলের পিওনকে ধরে মেরেওছেন। এই সব কাণ্ড করায় অভিযুক্ত শিক্ষককে সাসপেন্ড করেছেন স্কুল কর্তৃপক্ষ। মহারাষ্ট্রের পালঘর জেলার একটি স্কুলে ঘটেছে এই ঘটনা। সেখানকার জেলা পরিষদ পরিচালিত স্কুলের শিক্ষক এই কীর্তি ঘটিয়েছেন। বৃহস্পতিবার ঘটনার কথা জানানো হয়েছে কর্তৃপক্ষের তরফে।

জানা গিয়েছে, ওই শিক্ষক দাহানু তালুকের ধর্মানগাঁও এলাকার একটি প্রাইমারি স্কুলের শিক্ষক। মত্ত হয়ে স্কুলে আসার পর ওই শিক্ষক যে কাণ্ড ঘটিয়েছিলেন, তা নিয়ে অভিযোগ দায়ের হয়েছিল জেলা পরিষদে। মদ খেয়ে ওই শিক্ষক স্কুলের পিওনকে মারধর করেছেন বলে অভিযোগ। ক্লাস নেওয়ার মতো অবস্থায় তো তিনি ছিলেনই না। উল্টে গালিগালাজও শোনা গিয়েছে তাঁর মুখে। এ সব নিয়েই দায়ের হয়েছিল অভিযোগ।

সেই অভিযোগ খতিয়ে দেখে জেলা পরিষদের কর্তারা। তার পর ২২ নভেম্বর অভিযুক্ত শিক্ষককে সাসপেন্ড করা হয়। এই সাপপেনশন তাঁর সার্ভিস রুল অনুযায়ী হবে। এই সময়কালে অন্য কোনও কাজে যোগ দিতে পারবেন না ওই শিক্ষক। এবং বাইরেও যেতে পারবেন না।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla