বুধের বিকেলে সনিয়া-মমতার ‘চায়ে পে চর্চা’, সন্ধ্যায় সাক্ষাৎ কেজরীবালের সঙ্গে

Mamata Banerjee: বুধবার সন্ধ্যা ৬টার সময়ই দিল্লির মুখ্যমন্ত্রী সঙ্গে দেখা করবেন তিনি। অন্যদিকে, সনিয়ার সঙ্গে মমতার চা-চক্র বিকেল সাড়ে ৪টের সময় রয়েছে

বুধের বিকেলে সনিয়া-মমতার 'চায়ে পে চর্চা', সন্ধ্যায় সাক্ষাৎ কেজরীবালের সঙ্গে
বুধেই দুই হাইভোল্টেজ বৈঠক তৃণমূল সুপ্রিমোর

নয়া দিল্লি: রাজধানী সফরের হাইভোল্টেজ মঙ্গলবার শেষ। প্রধানমন্ত্রীর সঙ্গে দেখাও হয়ে গিয়েছে মমতার। এ বার পালা বিরোধীদের কাছে আসার। সেই প্রক্রিয়ার প্রথম ধাপ যদিও এ দিনই সেরে রেখেছেন তৃণমূল নেত্রী। একাধিক কংগ্রেস নেতাদের সঙ্গে বৈঠক করেছেন তিনি। তবে বুধবার খোদ কংগ্রেস চেয়ারপার্সন সনিয়া গান্ধীর সঙ্গে তিনি করবেন। এমনকী, এরপর আম আদমি পার্টির প্রধান অরবিন্দ কেজরীবালের সঙ্গেও বৈঠক রয়েছে মমতার। এমনটাই জানানো হয়েছে তৃণমূল সূত্রে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠক সেরে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে এ দিন মমতা জানান, “আগামিকাল সনিয়া গান্ধী আমায় চা খেতে ডেকেছেন। তাই আমি কাল চায়ে পে চর্চা করতে যাব।” অরবিন্দ কেজরীবাল যে তাঁর সঙ্গে দেখা করতে চেয়েছেন সেটা তখনই জানিয়েছিলেন মমতা। তবে সেই বৈঠক পরশু হতে পারে, এমন কথাই বলতে শোনা গিয়েছিল তাঁকে। যদিও মঙ্গলবার রাতে তৃণমূল সূত্রে জানানো হয়, লক্ষ্মীবারে নয়, বুধবার সন্ধ্যা ৬টার সময়ই দিল্লির মুখ্যমন্ত্রী সঙ্গে দেখা করবেন তিনি। অন্যদিকে, সনিয়ার সঙ্গে মমতার চা-চক্র বিকেল সাড়ে ৪টের সময় রয়েছে বলে খবর তৃণমূল সূত্রে।

যদিও তার আগে দুপুর ১ টার সময় সাংসদ সুখেন্দু শেখর রায়ের বাসভবনে একটি বৈঠকে বসবেন তৃণমূল সুপ্রিমো। সেখানে তৃণমূলের সমস্ত সাংসদরা হাজির থাকবেন বলে খবর। এরপর দুপুর আড়াইটা নাগাদ সুখেন্দু শেখরের বাসভবনেই সংবাদ মাধ্যমের সঙ্গে একপ্রস্থ আলাপচারিতা করবেন তৃণমূল নেত্রী। তারপরই দেখা করবেন রাজনৈতিক নেতাদের সঙ্গে।

অন্যদিকে এ দিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করে মূলত দু’টি দাবির কথা জানান মুখ্যমন্ত্রী। প্রথমত, রাজ্যে করোনা টিকার সরবরাহ বৃদ্ধির আবেদন জানিয়েছেন। দ্বিতীয়ত, রাজ্যের নাম পশ্চিমবঙ্গ থেকে ‘বাংলা’য় পরিবর্তনের বিষয়টি দেখতে বলেছেন তিনি। প্রধানমন্ত্রীও তাঁর দাবির কথা শুনে সমাধানের আশ্বাস দিয়েছেন বলেই জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আরও পড়ুন: বাবার দেখানো পথেই ছেলে, কর্নাটকের নতুন মুখ্যমন্ত্রী হচ্ছেন বাসবরাজ বোম্মাই

 

 

 

 

 

Click on your DTH Provider to Add TV9 Bangla