Man abused: সাধ করে গোঁফ রেখেছিলেন, সেই কারণে এমন পরিণতি হবে ভাবতে পারেননি যুবক…

Madhya Pradesh: তিরোদিয়ার অভিযোগের ভিত্তিতে পুলিশ জানিয়েছে, এই ঘটনায় প্রধান অভিযুক্ত বান্টি গোধা, তাঁর দাদা নবীণ গোধা এবং তারাচন্দ ওরফে বাম রবির গোঁফ দেখে হঠাতই অত্যন্ত ক্ষুব্ধ হয়ে ওঠে।

Man abused: সাধ করে গোঁফ রেখেছিলেন, সেই কারণে এমন পরিণতি হবে ভাবতে পারেননি যুবক...
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Apr 08, 2022 | 7:33 PM

ইন্দোর: মানুষ ক্রমশই অনেকে বেশি অসহিষ্ণু হয়ে পড়েছে। মানব জীবনে অসহিষ্ণুতা বৃদ্ধি না পেলে হয়ত ছোট ছোট বিষয়কে কেন্দ্র করে এত বড় ঘটনা ঘটত না। আমাদের দেশের সংবিধান দেশের সবাইকে নিজের পছন্দমতো পোশাক পড়ার অধিকার দিয়েছে, এমনকী কোনও ব্যক্তি নিজের ইচ্ছে খুশি মত চুলের স্টাইল (Hair Style) করতে পারেন অথবা গোঁফ (Moustache) রাখতে পারেন। নিজের ইচ্ছেমতো গোঁফ রাখার কারণে তাঁকে এমন হেনস্থার মুখোমুখি হতে হবে, তা হয়ত স্বপ্নেও কল্পনা করতে পারেননি মধ্য প্রদেশের ইন্দোরের যুবক। মধ্য প্রদেশের ইন্দোরের ৩০ বছর বয়সী ওই যুবককে গোঁফ রাখার কারণে অকথ্য গালিগালাজ করা হয়েছে। পাশাপাশি তাঁকে শারীরিকভাবে নিগ্রহও করা হয়েছে বলেই জানিয়েছে পুলিশ। মঙ্গলবার রাতে হেনস্থা হওয়ার পর বুধবার রবি তিরোদিয়া নামের ওই যুবক মলহারগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।

তিরোদিয়ার অভিযোগের ভিত্তিতে পুলিশ জানিয়েছে, এই ঘটনায় প্রধান অভিযুক্ত বান্টি গোধা, তাঁর দাদা নবীণ গোধা এবং তারাচন্দ ওরফে বাম রবির গোঁফ দেখে হঠাতই অত্যন্ত ক্ষুব্ধ হয়ে ওঠে। রবিকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে শুরু করে আততীয়রা, এমনকী তাঁকে গোঁফ রাখার অপরাধে মারধরও করা হয়েছে। রবি যখন গালিগালাজে প্রতিবাদ করেন, তখন তাঁকে আরও মারধর করে অভিযুক্তরা। এক অভিযুক্ত লাঠি দিয়ে তাঁকে মারধর করেছে বলেও জানিয়েছে পুলিশ। থানরা পুলিশ আধিকারকি জানিয়েছেন, “আততায়ীদের কাছে হেনস্থা হওয়াকালীন রবি তাঁর দুই দাদাকে ফোনে ঘটনার কথা জানান। খবর পেয়েই তারা সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে চলে আসেন এবং ঝামেলাতে জড়িয়ে পড়েন। সেই সময় রবিকে হুমকি দিয়ে অভিযুক্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে গিয়েছিল।” রবির অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ড বিধির একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত চলছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চালান হচ্ছে। পুলিশ জানিয়েছে, প্রাথমিকভাবে মনে হয়েছে, এর পিছনে পুরানো কোনও শত্রুতা রয়েছে। অভিযুক্তদের দ্রুত গ্রেফতার করা হবে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন Woman Give Birth: প্রসব যন্ত্রণায় কাতরাচ্ছিলেন মহিলা, সেই সময়ই লোডশেডিং, মোবাইল ফোনেই হল কামাল, রইল ভিডিয়ো