ATM Loot: মধ্যরাতে চুরি করতে এটিএমে ঢুকল যুবক, তারপর…

ATM Loot In Thane: থানের একটি অ্য়াক্সিস ব্যাঙ্কের এটিএমে মধ্যরাতে চুরি করতে ঢোকে এক যুবক। এটিএম মেশিন নিয়ে বেশ কিছুক্ষণের কারসাজির ভিডিয়ো সিসিটিভি ক্যামেরায় ধরাও পড়েছে।

ATM Loot: মধ্যরাতে চুরি করতে এটিএমে ঢুকল যুবক, তারপর...
Image Credit source: স্ক্রিনশট (Twitter)
Follow Us:
| Edited By: | Updated on: May 08, 2023 | 7:26 PM

থানে: চুরি করতে এটিএমে ঢুকেছিল এক যুবক। রবিবার মধ্যরাতে এটিএম লুঠ করতে বের হয় সে। তবে কার্যসিদ্ধি হয়নি শেষ পর্যন্ত। কিন্তু তার এটিএম মেশিন থেকে চুরি করার গোটা কাণ্ড ধরা পড়েছে এটিএম-র সিসিটিভি ক্যামেরায়। থানের ওয়াগেল এস্টেট এলাকার ঘটনা।

রবিবার রাত ১ টা। জিএসটি ভবন রোড নম্বর ২২ এ অবস্থি অ্যাক্সিস ব্যাঙ্কের একটি এটিএমে চুরি করতে যায় এক যুবক। কিন্তু সফল হয়নি সে। বেশ কিছুক্ষণ ধরে বিভিন্নভাবে এটিএম মেশিন খোলার চেষ্টা করে। কিন্তু সফল হয়নি। এটিএম মেশিনের কল কবজা নিয়ে নড়াচড়া করার সম্পূর্ণ ছবিটা এটিএমের সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে।

এদিকে পুলিশের কাছে সঙ্গে সঙ্গে এই চুরির বিষয়ে খবর চলে যায়। খবর পাওয়ার পর একটুও দেরি করেনি পুলিশ। ওই এটিএমে গিয়ে উপস্থিত হয় স্থানীয় পুলিশ। হাতেনাতে পাকড়াও করে তাকে। রাতের শহরে এমনিই টহল দিচ্ছিল পুলিশ বাহিনী। এটিএমে যুবকের কারসাজির খবর পাওয়ার ৪ থেকে ৫ মিনিটের মধ্যেই সেখানে উপস্থিত হয় পুলিশ। জানা গিয়েছে, থানের শ্রীনগর পুলিশ স্টেশনের আধিকারিকরা সেখানে উপস্থিত হন। এই ঘটনায় ওই যুবকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪৫৭, ৩৮০ ও ৫৫১ নম্বর ধারায় মামলা দায়ের হয়েছে।